উচ্ছেবাবুকে নিয়ে দাদাগিরির মঞ্চে হাজির মিঠাই, এই প্রথমবার প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

3192

25 শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন 9’। এবার এই শোয়ের প্রতিটি পর্বে থাকছে চমক। ‘দাদাগিরি’-র সঞ্চালক যথারীতি ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। এবার ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে সৌরভকে মনোহরা খাওয়াতে হাজির হলেন ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

ইতিমধ্যেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, সৌরভ তাঁর ‘দাদাগিরি’ শুরু করতে চলেছেন। সেই সময় তাঁর পিছন থেকে মঞ্চে প্রবেশ করেন মিঠাই। মিঠাই তাঁকে জানান, ‘দাদাগিরি’ শুরু হয়েছে। এই কারণে দাদাকে মিষ্টি খাইয়ে সেলিব্রেট করতে চান মিঠাই। তবে মিষ্টি খাওয়ানোর সাথে সাথে মিঠাই বলেন, সৌরভ তাঁর ছোটবেলার ক্রাশ অর্থাৎ ‘বচপন কা পেয়ার’। মিঠাই-এর এই স্বীকারোক্তি শুনেই সৌরভ তাঁর টিমকে বলেন মিঠাই ওরফে সৌমিতৃষার মা-কে ফোন করতে। এরপরেই ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে বেজে ওঠে ট্রেন্ডিং ‘বচপন কা পেয়ার’। এই বিখ্যাত গানের তালে মিঠাই সহ সবাই নেচে ওঠেন। নাচতে দেখা গেল সৌরভকেও। সবমিলিয়ে জমে উঠেছিল এই বিশেষ পর্ব।

আরও পড়ুন:   খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলেন মিঠাই-এর উচ্ছেবাবু আদৃত রায়

‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9′ করোনা যোদ্ধাদের প্রতি সমর্পিত। করোনা অতিমারীর সময় চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ এমন কিছু পেশা যাঁরা নিজেদের জীবন বিপন্ন করে প্রতি মুহূর্তে রক্ষা করেছেন মানবসভ‍্যতা। তাঁদের প্রতি শ্রদ্ধা জানিয়ে দীর্ঘ দুই বছর পরে শুরু হচ্ছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9’।

আরও পড়ুন:   হীরের আংটি জ্বলজ্বল করছে হাতে , চুপিসারে বাগদান সেরে ফেললেন 'রানি রাসমণি'র জগদম্বা

25 শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন-9’। এই শো দেখা যাবে জি ফাইভ অ্যাপেও।