সর্বশেষ

শ্যুটিংয়ের ফাঁকে বড় ননদ নন্দার সঙ্গে খুনসুটিতে মেতেছে ‘মিঠাই’ সৌমিতৃষা, দেখুন ভিডিও

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম শ্রেষ্ঠ ধারাবাহিক হল জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai)। ধারাবাহিকটির পরিবারকেন্দ্রিক গল্পের জন্য গত প্রায় এক বছর ধরে টিআরপির তালিকায় শীর্ষে অবস্থান করছে। এই এক বছরের মধ্যেই শুরু হয়েছে বহু ধারাবাহিক। তবুও মিঠাইকে টলানোর সাধ্য হয়নি কারোর। দর্শকমহলে মিঠাই চরিত্রটি যতটা কাছের হয়ে উঠেছে ঠিক ততটাই কাছের হয়ে উঠেছেন অভিনেত্রী সৌমিতৃষা। মিঠাইয়ের দৌলতেই সকলেই তাঁকে নিজের ঘরের মেয়েই ভাবতে শুরু করেছেন।

আরও পড়ুন:   বিয়ে হয়েছে ২০ বছর, প্রসেনজিৎ-রচনাকে নিয়ে গোপন কথা ফাঁস করলেন অর্পিতা চ্যাটার্জী

বরাবরই অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) সামাজিক মাধ্যমে ভীষণই সক্রিয়। নিজের একাধিক ছবি এবং কিছু দুষ্টু মিষ্টির মুহূর্ত বেশিরভাগ সময়ই দেখা যায় সামাজিক মাধ্যমে তুলে ধরতে। আর তাঁর ভক্তরাও প্রহর গোনেন কখন অভিনেত্রীকে অফস্ক্রিনে ক্যামেরার পিছনে তাঁরা দেখতে পাবেন। অভিনয় করার পাশাপাশি অভিনেত্রীর রয়েছে একটি ইউটিউব চ্যানেল। ‘সৌমিতৃষাস ম্যাজিক’ ইউটিউব চ্যানেল থেকে মাঝেমধ্যেই শুটিং ফ্লোরের নানারকম খুনসুটির দৃশ্য তুলে ধরেন অনুরাগীদের কাছে।

আরও পড়ুন:   রাজার প্রেমে হাবুডুবু খাচ্ছে মাম্পি, বাস্তব জীবনে রাহুলের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন রুকমা

সম্প্রতি এই চ্যানেলের পক্ষ থেকেই আপলোড হওয়া একটি ভিডিও সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। যেখানে দেখা গিয়েছে, নন্দা অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী, মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর কাঁধে মাথা দিয়ে ঘুমাচ্ছেন। সেই সুযোগেই সৌমিতৃষা কৌশাম্বীকে নানারকম ভাবে জ্বালাচ্ছেন।ঘুমন্ত অবস্থায় কৌশাম্বীর গায়ে হাত দিয়ে সুরসুরি দিচ্ছেন আবার কখনও সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে রাখছেন ফোনেও। ঘুমানোর সময় এরকম জ্বালাতনে বেশ বিরক্ত হচ্ছেন অভিনেত্রী কৌশাম্বী। যা রীতিমতো খোশমেজাজে উপভোগ করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু।

Related Articles

Back to top button