ভাইরালভিডিও

মিঠাই সিরিয়ালে নতুন মোড়, চিরদিনের মতো চলে গেল তাঁর মা, শোকার্ত স্ত্রীকে বুকে টেনে সান্ত্বনা সিদ্ধার্থের, দেখুন ভিডিও

বাংলা ধারাবাহিক জগতে জি বাংলার ‘মিঠাই’ এখন এক নম্বরে। ‘মিঠাই’-এর জনপ্রিয়তা হার মানাবে অন্য যেকোনো ধারাবাহিককে।

৩৯ সপ্তাহ ধরে একটানা প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকার অন্য স্থানে রদবদল হলেও অন্য কোনো ধারাবাহিক‌ই সক্ষম হয়নি ‘মিঠাই’-কে টপকে যেতে।

গত ৪ঠা জানুয়ারি ‘মিঠাই’ সম্প্রচারিত হওয়ার এক বছর পূর্ণ হয়েছে। এই সাফল্য উদযাপন করতে কলাকুশলীরা ও ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলে একসাথে শ্যুটিং সেটে কেক কেটেছিলেন। তার বিভিন্ন ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন অভিনেতা-অভিনেত্রীরা।

আরও পড়ুন:   সিদ্ধার্থের সঙ্গে ডিভোর্স, বাপের বাড়ি চলে যাচ্ছে মিঠাই! আর কখনো ফিরে আসবে না মোদক পরিবারে

কিছুদিন আগে ধারাবাহিকে মিঠাইয়ের মা ও ভাই গুলতিকে জনাই থেকে নিয়ে এসেছিল সিদ্ধার্থ। তাদেরকে পুরো কলকাতা ঘুরিয়ে দেখিয়ে, ভালো রেস্টুরেন্টে নিয়ে গিয়ে খাওয়ায় সে। এই ঘটনায় মিঠাই ও তার মা স্বাভাবিকভাবেই ভীষণ খুশি হয়। খুশির আমেজের মধ্যেই ধারাবাহিকে আসতে চলেছে হঠাৎ এক টুইস্ট, যা দেখে হতভম্ব দর্শকমহল।

আরও পড়ুন:   Mithai: দাদাগিরি'র মঞ্চে সকলের প্রিয় 'মিঠাই', সৌরভের সাথে কাটানো মুহূর্ত শেয়ার করলেন সৌমিতৃষা

কিছুদিন আগে গঙ্গার ধারে বিধ্বস্ত মিঠাইয়ের এক ঝলক দেখা গিয়েছিল, যা দেখে বিভিন্ন জল্পনা শুরু হয়েছিল। মিঠাইয়ের এই অবস্থার কারণ জানা গেল অবশেষে। এক প্রোমোতে দেখা গেছে হঠাৎ করেই অসুস্থ হয়ে মারা গেছে মিঠাইয়ের মা।

গঙ্গার ঘাটে অবসন্ন মিঠাই সিদ্ধার্থের সাথে মায়ের অস্থিবিসর্জন দিতে এসেছে। সম্প্রতি পোস্ট হওয়া প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে মিঠাইকে আশ্বাস দিয়ে সিদ্ধার্থ বলছে,”আন্টি নেই বলে তুমি ভেবো না, তুমি একলা পড়ে গেলে। সবসময় তোমার পাশে থাকবো।” এই কথা বলে মিঠাইকে জড়িয়ে ধরে সিদ্ধার্থ, মা-হারা মিঠাই সিদ্ধার্থের বুকে মাথা রেখে চিৎকার করে কেঁদে ওঠে। এই নতুন প্রোমো ভিডিও দেখে স্বাভাবিকভাবেই দর্শকদের মনও ভারাক্রান্ত হয়ে উঠেছে। এই ঘটনা থেকে মিঠাই ও সিদ্ধার্থের বন্ধন এবার কতটা দৃঢ় হয় তা দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

Related Articles

Back to top button