Mithai-Dadagiri: দাদাগিরিতে এসে মঞ্চে কাঁপালেন মোদক পরিবার, সৌরভ গাঙ্গুলীর সাথে খুনসুটিতে মজলেন ‘মিঠাই’ সৌমীতৃষা

10685

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই। বর্তমানে প্রত্যেক বাঙালি পরিবারের মুখে একটাই নাম। শুরুর পর থেকেই একটানা টিআরপির রেটিং তালিকায় শীর্ষে অবস্থান করছে বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাই। বর্তমানে রাজ্যের গণ্ডি ছাড়িয়ে সারা দেশে পাড়ি দিয়েছে মিঠাই এর জনপ্রিয়তা। ইতিমধ্যেই ওড়িশা এবং তামিল ভাষায় শুরু হয়ে গিয়েছে এই ধারাবাহিকের রিমেক।

তবে এবারে গোটা পরিবার সমেত একেবারে হাজির হতে দেখা গেল দাদাগিরি সিজন নাইনের মঞ্চে। যেখানে মিঠাই রয়েছে সেখানে হাসি মজা ঠাট্টা এসব হবে না এরকম আবার হয় নাকি! ঠিক এমনই কিছু মজার মুহূর্ত ধরা পরল দাদাগিরির মঞ্চে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে দাদাগিরি সিজন নাইন। করোনা মহামারীর কথা মাথায় রেখেই এবারের সিজনে নতুন থিম, ‘হাত বাড়ালেই বন্ধু হয়’।

আরও পড়ুন:   দুর্দান্ত লুকে নেটিজেনদের মন জয় করলেন 'রানি রাসমনি' সিরিয়ালের দিতিপ্রিয়া, তুমুল ভাইরাল ছবি

প্রত্যেক বছরের ধারাবাহিকতা বজায় রেখেই আসন্ন সিজনের এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে থাকছেন সকলের প্রিয় দাদা অর্থাৎ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে মুক্তি পেয়েছে একটি নতুন প্রোমো। সেই প্রমতে দেখা যাচ্ছে মিঠাই তার মোদক পরিবারকে নিয়ে হাজির হয়েছেন দাদাগীরির মঞ্চে। সেখানে দাদাকে মনোহারা খাওয়াতে ব্যস্ত হয়ে পড়েছেন মিঠাই। একেবারে মিঠাইয়ের ‘ইসটাইলে’ দাদা সৌরভ গাঙ্গুলীকে মনোহরা খাইয়ে দিচ্ছেন মিঠাই।

আরও পড়ুন:   পবনদীপের থেকে বেশি প্রাধান্য পাচ্ছেন অরুণিতা! ইন্ডিয়ান আইডল শো বয়কটের দাবি দর্শকদের

দর্শকেরা জানেন মিঠাই এর মুখে লাগাম পরাতে রীতিমতো হিমশিম খেতে হয় খোদ উচ্ছেবাবুকেও। মিঠাই মানেই একেবারে কথার ফুলঝুরি। শুধু দাদাকে মনোহরা খাইয়েই থেমে থাকেনি মিঠাই, দাদাগিরির প্রতি নিজের মনের ভালোবাসার কথা ব্যক্ত করতে গিয়ে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় গানের জনপ্রিয় লাইনের কথা তুলে ধরেন তিনি। মুহুর্তের মধ্যে সৌমি তৃষা বলে উঠেন, “দাদাগিরি হচ্ছে বাচপান কা পেয়ার!” মিঠাই (Mithai), মুখে এমন কথা শুনেই সেটের সকলে মিলে হেসে গড়াগড়ি খায়। এরপরে মিঠাইকে একেবারেই থামাতে না পেরে সঞ্চালক দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) বলে উঠেন, ‘এই ওর মা কে ফোন লাগাও তো।’