পর্দায় ‘হ্যাপি ফ্যামিলি’ হলেও বাস্তবে ভাঙন ধরছে ‘মিঠাই’-এর পরিবারে, মন খারাপ অনুরাগীদের

13

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের মোদক বাড়িতে দেখা যাচ্ছে একান্নবর্তী পরিবার। একইসঙ্গে হয় সকলের রান্না। কিন্তু মিঠাই পরিবারের একের পর এক ভাঙ্গন ধরেছে।

মিঠাই এর দর্শকরা কখনও দেখছেন কয়েক মুহূর্তের জন্য হলেও সিদ্ধার্থ মিঠাই এর কাছাকাছি আসা অন্যদিকে বন্ধুত্ব বাড়ছে শ্রী এবং রাতুলের সাথে। আবার নীপা রুদ্রকে ইতিমধ্যেই ভালোবেসে ফেলেছে। এই ধারাবাহিকে প্রেমের ঘটনা ঘটলেও বাস্তবে কিন্তু এই পরিবারে ধরেছে ফাটল। বিভিন্ন অভিনেত্রীদের প্রেম ভাঙার খবর পাওয়া যাচ্ছে। বেশ কিছুদিন আগে তোর্সা অর্থাৎ টেসের মন ভেঙেছেন সিদ্ধার্থ। আবার শোনা যাচ্ছে বাস্তবেও প্রেম ভাঙতে চলেছে তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়ের।

টলিউডের জনপ্রিয় এক কোরিওগ্রাফার সাথে প্রেম চলছিল তন্বীর। একবার তারা দুজনে একসাথে একটি মিউজিক ভিডিও বানায়। সম্পর্ক বেশ ভালই চলছিলো কিন্তু হঠাৎ করে দুজনে দুজনের প্রোফাইল থেকে ছবি মুছে ফেললেন। সোনা গেছে তাদের নাকি ব্রেকআপ হয়েছে। আবার পর্দার শ্রী এবং রাতুলের মধ্যে এখনও প্রেম না হলেও তাদের মধ্যে বোঝাপড়া এবং বন্ধুত্ব আগের থেকে অনেকটাই এগিয়েছে। দিয়া এবং গঙ্গারামের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বর্তমানে প্রেম ভেঙেছে দিয়া ও গঙ্গারামের।

সীমারেখা-ধারাবাহিক থেকে অভিষেক এবং দিয়ার মধ্যে প্রেম হয়। এখন ব্রেক আপ হয়ে যাওয়ার পর তারা দুজন দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাদের ছবিগুলো ডিলিট করে দিয়েছে। এছাড়াও সাম্প্রতিক কিছু পোস্ট দেখলেই স্পষ্টই বোঝা যায় যে তাদের মনের অবস্থা আর আগের মত নেই। এমনকি চারিদিকে গুঞ্জন উঠেছে যে অভিষেকের জীবনে নতুন কোনো মানুষ আসতে চলেছে যার জেরেই দিয়ার সাথে তাঁর সম্পর্কে ছেদ পড়েছে।

আবার অভিনেতা বিশ্ববাসু বিশ্বাসের সঙ্গে অভিনেত্রী আদৃত রায়ের মনোমালিন্যের কথা শোনা যাচ্ছে তবে এই ঘটনাকে গুজব বলে মন্তব্য করেছেন অভিনেতা বিশ্ববাসু।

আরও পড়ুন:   ঐশ্বরিয়া ফিরিয়ে দিয়েছিলেন সুপারহিট সিনেমার অফার, সুযোগ পেয়ে বাজিমাত করেন বাকি নায়িকারা