উচ্ছেবাবুকে ছেড়ে সোমের সাথে ইনস্টা রিল বানাতে ব্যস্ত মিঠাই, ক্ষুদ্ধ দর্শকমহল

43

পর্দায় “মিঠাই”(Mithai) মানেই দর্শকের মনে একরাশ উত্তেজনা। সেই শুরুর দিন থেকেই একই রকম জনপ্রিয়তা ধরে রেখেছে এই ধারাবাহিক। কিন্তু একের পর এক পর্দায় দুষ্টু ভাসুর সোমের সঙ্গে মিঠাই এর রিল ভিডিও দেখে বেজায় চটেছেন দর্শক। তারা কিছুতেই মানতে পারছেন না সিদ্ধার্থ কে ছেড়ে ভিলেন ভাসুরের সঙ্গে মিঠাই এর মাখামাখি।

উল্লেখ্য বেশ কয়েকদিন আগে ধারাবাহিকের সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব(Dhrubo) সঙ্গে মিঠাই অভিনেত্রী সৌমীতৃষা(Soumitrisha) একের পর এক রিল ভিডিও বানিয়েই চলেছেন। কখনও রবীন্দ্র সংগীত আবার কখনো আধুনিক হিন্দি গান মিঠাই রাণী আর তার চিরশত্রুর ভিডিও ভাইরাল। “মাঝে মাঝে তব দেখা পাই”(Majhe Majhe tobo Dekha Pai) এই গানটি থেকেই প্রথম ধ্রুবর সঙ্গে রিল ভিডিও তৈরি করেছিল সৌমীতৃষা। এরপর প্রচুর লাইক কমেন্টের লোভে একাধিক ভিডিও বানিয়ে ফেলেছেন তারা। বর্তমানে আউটডোর শুট চলছে ধারাবাহিকে। আর এই ফাঁকে ‘ম্যায় হুঁ না”(Mai hu na) সিনেমার একটি গানে দেখা গেল মিঠাই ও সোম কে।

কিন্তু এবার তাদের রসায়ন দেখতে নারাজ দর্শকরা। পর্দায় যে মিঠাইয়ের বিরুদ্ধে চক্রান্ত করে,যে ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে জেলে পাঠিয়েছিল মিঠাই কে। তার সঙ্গে এত ভাব কিসের? নেটিজেনরা মন্তব্য করেছেন,তোমাদের ভাই বোন লাগে,আবার কেউ লিখেছেন,বরের সঙ্গে ভিডিও বানাতে কি হয়?

অন্যদিকে ধারাবাহিকে এখন মিঠাই সিড জুটির প্রেম জমজমাট। একসাথে আশ্রমে কাটাচ্ছেন তারা। খুব শীঘ্রই তৃতীয়বার বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন উচ্ছে বাবু আর তুফান মেল। ইতিমধ্যে বিয়ের প্রোমোতে বিয়ের এক ঝলক দেখে নিয়েছেন দর্শক।

আরও পড়ুন:   সাংসদ দেব হেরে গেলেন বিধায়কের স্ত্রী শুভশ্রীর কাছে!