Homeবিনোদনপ্রকাশ্য রাস্তায় অরিজিৎ সিং-এর সুপার হিট গান গেয়ে ভাইরাল সকলের প্রিয় মিঠাই,...

প্রকাশ্য রাস্তায় অরিজিৎ সিং-এর সুপার হিট গান গেয়ে ভাইরাল সকলের প্রিয় মিঠাই, রইল ভিডিও

বর্তমানে দর্শকদের কাছে অন্যতম পছন্দের ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। ধারাবাহিকটি প্রথম দিন থেকেই উঠে এসেছে টিআরপির শীর্ষ তালিকায়। সুন্দর পারিবারিক গল্পের এই সিরিয়ালটিকে দেখতে বেশ পছন্দ করেন সিরিয়াল প্রেমীরা। এই সিরিয়ালের অন্যতম আকর্ষণ হলো ধারাবাহিকের অভিনেত্রী মিঠাই এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডু এবং নায়ক সিডের চরিত্রে অদৃত রায়। সিরিয়ালে সিড এবং মিঠাই দুজনেই দুই মেরুর মানুষ। মিঠাই যেমন মিষ্টি চনমনে মেয়ে সিড তেমনই গোমড়া মুখো রাগী। আর তাই মিঠাই তাকে কখনো দাদা উচ্ছে বাবু বলে আবার কখনো দাদুর রাগী নাতি বলে।

বর্তমানে মিঠাই আর সিদ্ধার্থের ডিভোর্স নিয়ে চলছে টান টান পর্ব। সিদ্ধার্থের দাদু ঠাম্মি কেউই চাননা মিঠাই সিদ্ধার্থের ডিভোর্স হোক আর তাই মোদক পরিবারের সকলেই উঠে পড়ে লেগেছে সিড মিঠাইয়ের ডিভোর্স আটকাতে। সেই কারণে মিঠাই সিদ্ধার্থের ডিভোর্স ভেস্তে দিতে মজার ফন্দি এঁটেছেন দাদু।

তবে সিরিয়ালে আমরা যেমনটা দেখি বাস্তব চরিত্রে অভিনেতারা কিন্তু অনেকটাই আলাদা হন, ঠিক যেমন সিদ্ধার্থ অর্থাৎ অদৃত। মিঠাই রানী নিজের মুখে স্বীকার করেছেন বাস্তব জীবনে মোটেই গোমড়া মুখো নন তার উচ্ছে বাবু বরং সেটের সকলের সাথে বেশ মজা করেই সময় কাটায় সে।

সিরিয়ালের মতনেই বাস্তব জীবনেও গান বেশ ভালোবাসে মিঠাই সিরিয়ালের নায়ক অদৃত। অদৃত যে খুব ভালো গান গায় তা হয়তো অনেকেই এতদিনে জেনে গেছে। তবে মিঠাই রানীও কম যান না। এবার একসাথে গলা মেলালো অদৃত এবং সৌমিতৃষা। আশিকি ২ ‘ সিনেমার গান ‘তুম হি হো’ গেয়ে উঠলেন মিঠাই। তাঁর সাথে গাইলেন স্বয়ং সিদ্ধার্থও। সিরিয়ালের মিঠাই সিদ্ধার্থ সম্পর্ক কোন পথে এগোবে তা বলবে সময় তবে তাদের গাওয়া গান এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মিঠাই সিদ্ধার্থকে একসাথে গান গাইতে দেখে যারপরনাই খুশি মিঠাই ভক্তরাও।

MOST POPULAR ARTICLES