Homeবিনোদনবাংলা ছেড়ে ওড়িশায় পারি! ওড়িয়া দর্শকদের মন জয় করতে তৈরি হতে চলেছে...

বাংলা ছেড়ে ওড়িশায় পারি! ওড়িয়া দর্শকদের মন জয় করতে তৈরি হতে চলেছে ‘মিঠাই’-এর রিমেক

জি বাংলার পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। বিগত মাসের পর মাস ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সিরিয়াল। বেশ কিছুদিন আগেই তামিলে মিঠাই এর রিমেক শুরু হয়ে গেছে। (Tamil)। আর সেই ধারাবাহিকের নাম হয়েছে ‘নিনাইথালে ইলিক্কুম’। সম্প্রতি আবারও নতুন পালক জুড়লো ‘মিঠাই’ সিরিয়ালে। ওড়িয়া ভাষায় আসতে চলেছে ‘মিঠাই’ ধারাবাহিক।

‘মিঠাই’ (Mithai)এর তামিল রিমেকে এই সিরিয়ালে সিডের (Sid) চরিত্রে অভিনয় করছেন আনন্দ সেলভম (Anand Selvan)। আর মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন স্বাতী শর্মা (Swati Sharma)। তবে, ওড়িয়া ওই ধারাবাহিকের নাম ঝিলি। মিঠাই এর মতোন ঝিলি ও এখানে নিজের হাতে মিষ্টি বানায়। আর তারপর বিক্রি করে সাইকেলে চেপে। সম্প্রতি ‘ঝিলি’র যে ভিডিও (Video) ভাইরাল (Viral) হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে, কোমরে আঁচল গোজা, মাথায় বিনুনি করা ঝিলি মিষ্টি বেচতে বেরিয়ে উচ্ছে বাবুর গাড়ির সামনে পরে।

আর তারপর যথারীতি শুরু হয় তর্ক। এখানে ঝিলি র চরিত্রে অভিনয় করছেন নিকিতা মিশ্র (Nikita Mishra)। আর উচ্ছেবাবুর চরিত্রে অভিনয় করছেন অমর ছিনচানি। জি সার্থক চ্যানেলে খুব তাড়াতাড়ি এই সিরিয়াল (Serial) শুরু হতে চলেছে। বাংলার ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও সিডের (Sid) চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। সম্প্রতি ‘মিঠাই’ সিরিয়ালের ওড়িয়া রিমেক(Remake)- এর কথা প্রকাশ্যে এসেছে।

MOST POPULAR ARTICLES