শাড়ি পড়ে দুর্দান্ত রবীন্দ্রসংগীত গেয়ে দর্শকদের মাতিয়ে তুললেন মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

8

ভারতীয় সিনেমার এক জনপ্ৰিয় প্লেব্যাক সিঙ্গার মোনালি ঠাকুর। বলিউড, টলিউড সহ দেশের একাধিক ইন্ডাস্ট্রিতে গান করেছেন মোনালি। তবে শুধুমাত্র গানই নয়, গানের পাশাপাশি অভিনয়েও যথেষ্ট পটু মোনালি। ২০০৪ সালে ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় সিজনে অংশ নিয়েছিলেন মোনালি। সেখান থেকেই জনপ্রিয়তা পান তিনি।

গানের পাশাপাশি অভিনয়ও করে গিয়েছেন চুটিয়ে। শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয়। পরে টলিউডে জিতের বিপরীতে কৃষ্ণকান্তের উইল ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন। বলিউডেও তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন মোনালি। ‘লক্ষ্মী’ নামের একটি বলিউডি ছবিতে অভিনয় করেন তিনি। প্রসঙ্গত, ২০১৭ সালে সুইজারল্যান্ডের মাইক রিখটারকে বিয়ে করেন মোনালি।

আরও পড়ুন:   পাড়ার পুজোতে ঢাকের তালে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্পূর্ণ আধুনিক মনস্কতার মেয়ে হয়েও মোনালি কিন্তু তার বাঙালিয়ানাকে একদমই ভোলেননি। একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, শাড়ি পড়তে তিনি খুবই ভালোবাসেন। অন্যান্য সমস্ত গানের পাশাপাশি রবীন্দ্রসঙ্গীত গাইতেও তিনি খুব পছন্দ করেন তাও জানিয়েছিলেন। সম্প্রতি, মোনালি ঠাকুরের এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে মোনালিকে শাড়ি পড়ে, অসাধারণ সুরেলা কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত গাইতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন:   চিংড়ির জালে ধরা পড়ল ৫২ কেজির ভেটকি, রাতারাতি লাখপতি হয়ে গেলেন গরীব বৃদ্ধা

একটি লাল পাড়, সাদা শাড়ি পরে একদম বাঙালি বধুবেশে গান গাইছেন তিনি। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, কোনো এক অনুষ্ঠানের মঞ্চে পারফর্ম করছেন মোনালি। ভিডিওটিতে আমাদের সকলের প্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘আমার বেলা যে যায় সাঁঝ বেলাতে’ গাইতে দেখা যাচ্ছে মোনালিকে। উল্লেখ্য, মোনালি দীর্ঘ দুই বছর জি বাংলা সারেগামাপার মঞ্চে প্রধান বিচারকের দায়িত্ব পালন করেছিলেন। সেখানেও দর্শকদের থেকে প্রচুর ভালোবাসা পেয়েছিলেন তিনি।