বিনোদন

ভেজা পোশাকে সুইমিং পুলে ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ছবি

দুপুর ঠাকুরপো পর থেকে আমরা সকলেই একডাকে চিনি ঝুমা বৌদিকে। তাঁর নাম যদিও মোনালিসা। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজটিতে অভিনয়ের মাধ্যমে সবার মন জয় করে নিয়েছেন মোনালিসা। তিনি তাঁর অনুরাগীদের এই লকডাউনে মনোরঞ্জন করার চেষ্টা করছেন বিভিন্ন ছবি পোস্ট করে। তাকে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় যেমন তিনি কখনো শাড়ি পড়ে নবরাত্রির শুভেচ্ছা জানাচ্ছেন আবার কখনো স্বামীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ছবি পোস্ট করেছেন।

বর্তমানে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তার একটি পোষ্টের মাধ্যমে। সকলের মন কেড়ে নিয়েছে তার এই ছবিটি। সুইমিং পুলের পাশে কালো সুইমিং কস্টিউম পড়ে তাঁকে বসে থাকতে দেখা যাচ্ছে ছবিটিতে। ছবিটি দেখে এবং তাঁর ক্যাপশন পড়ে এটাই বোঝা যাচ্ছে যে তিনি কোথাও ছুটি কাটাতে গেছেন। অভিনেত্রীর পিছনে সিনারিটা অত্যন্ত সুন্দর, অভিনেত্রী যেখানে বসে রয়েছেন সিনারিটি তার ঠিক পেছনে অবস্থিত।

অভিনেত্রী যে খুবই সুন্দর জায়গায় একটা ছুটি কাটাতে গেছেন তা এই ছবিটি দেখলে স্পষ্ট বোঝা যাচ্ছে। সকলের সামনে তিনি যে রুপ নিয়ে ধরা দিয়েছেন তা দেখে মনে হচ্ছে যেন তিনি একটি মৎস্যকন্যা যে কিনা প্রকৃতির মধ্যে বিরাজ করছে। ছবিটি ঝড়ের গতিতে ভাইরাল হয় পোস্ট করার সাথে সাথেই। মোনালিসার সৌন্দর্যকে তার অনুরাগীরা কতটা পছন্দ করেন তা তারা কমেন্ট বক্সে কমেন্ট এর মাধ্যমে জানিয়েছে। মোনালিসার বহু অনুরাগীরা তার এই ছবিটি শেয়ার করেছেন তাদের নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে।

Related Articles

Back to top button