বিনোদন

স্বল্প পোশাকে উষ্ণ ফটোশুট, নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী মনামী ঘোষের বোল্ড ছবি

মনামি ঘোষ, যিনি একসঙ্গে অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দুটোই। ছোটপর্দার পাশাপাশি তিনি বড়পর্দাতেও কাজ করেছেন সমানভাবে। একের পর এক দুর্দান্ত অভিনয় করে ইতিমধ্যেই মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি।স্বাভাবিকভাবেই অন্যান্য অভিনেত্রীদের মত মনামি ঘোষ সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ থাকতে পছন্দ করেন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার সাথে সাথে তিনি ইউটিউব একটি ব্লগ তৈরি করেছেন।যেখানে তিনি বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানোর ছবি এবং ভিডিও পোস্ট করে সাধারণ মানুষকে সেখানকার বিষয়ে ওয়াকিবহল করেন।

View this post on Instagram

instantly uplifts your attitude…#redlips

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

এবার আসি ইনস্টাগ্রামের কথায়।মাঝে মাঝেই তিনি ইনস্টাগ্রামে কার হট ফটোশুট করে সকলকে মনোরঞ্জন করার চেষ্টা করেন। শুধুমাত্র ফটোশুট নয়, কাকে দেখা যায় এমন কিছু ভিডিও পোস্ট করতে যেখানে তিনি কখনো নাচ করছেন, কখনোবা গান করছেন। এই ভাবেই তিনি সকলকে খুশি করার জন্য বিভিন্ন ছবি অথবা ভিডিও পোস্ট করে থাকেন।

View this post on Instagram

What r we waiting for?..#diwali ?

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

প্রায় ৪০ এর দোরগোড়ায় পৌঁছে যাওয়া এই অভিনেত্রীকে দেখে মনে হবে যেন ১৬ বছরের কোন তরুণী। কিছুদিন আগে দুর্গাপুজোর প্রাক্কালে এশিয়ান পেইন্টস শারদ সম্মানের তরফ থেকে তাকে দেখা গিয়েছিল বিভিন্ন পুজোর হোস্টিং করতে। সেখানে একটি লাল শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজে তাকে দেখতে লাগছিল অসামান্যা।

এমনই আরো একটি ছবি তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। যেখানে তিনি পরে রয়েছেন সবুজ রঙের একটি লেহেঙ্গা। হাতে ম্যাচিং চুড়ি এবং মাথায় জুঁই ফুলের মালা। ছবির ক্যাপশনে তিনি সকলকে দীপাবলীর আগাম শুভেচ্ছা জানিয়েছেন। স্বাভাবিকভাবেই অন্যান্য ছবির মতো এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়ে যায়। ছবিটিতে বহু মানুষ লাইক করার সাথে সাথে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করতেও ভোলেননি।

Related Articles

Back to top button