লাস্যময়ী লুকে নেটদুনিয়ায় ধরা দিলেন সকলের প্রিয় মৌ বৌদি, মনামী ঘোষের নতুন লুকে ঘায়েল নেটিজনরা

712

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে মনামী ঘোষ (Monami Ghosh) ঠিক কতখানি জনপ্রিয়, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই প্রায় ৩০ টির মতোন ধারাবাহিকে কাজ করে ফেলেছেন তিনি। পাশাপাশি অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। শুধু তাই নয় বর্তমানে ওয়েবসিরিজেও কাজ করছেন তিনি।

আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল সময়ের সাথে সাথে তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। এই বয়সেও তিনি রীতিমতো হার মানাতে পারেন কমবয়সী অভিনেত্রীদের। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। যেখানে নিজের বিভিন্ন ফটোশ্যুটের দৃশ্য ভাগ করে নেন।

সম্প্রতি সেরকমই কিছু ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা দেখে ঝড় উঠেছে পুরুষ অনুগামীদের বুকে। ছবিতে তাকে দেখা যাচ্ছে নীল ব্রালেট টপ পরিহিত অবস্থায়। পাশাপাশি তার চোখের চশমা এবং চুলের বিনুনি যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে। আর তার আবেদনময়ী দৃষ্টিতে উষ্ণতা বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

তাইতো পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়েছে তার ছবিগুলি। প্রসঙ্গত, মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। আর অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি খুব ভালো নৃত্যশিল্পীও। বিভিন্ন সময় নিজের বিভিন্ন নাচের ভিডিওগুলিও ভাগ করে নেন অনুগামীদের সাথে। এছাড়াও যেহেতু তিনি ঘুরতে যেতে পছন্দ করেন, সেইসব ভিডিওগুলিকেও পোস্ট করেন নেটদুনিয়ায়।

আরও পড়ুন:   স্বামীর সঙ্গে হানিমুনে ব্যস্ত নেহা কক্কর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়!