প্রকাশ্য রাস্তায় বিড়ালকে কষিয়ে চড় মারল এক বাঁদর, দেখুন ভিডিও

229

বর্তমানে আমরা স্মার্ট ফোন ছাড়া চলতে পারিনা। স্মার্টফোনেই কাজকর্ম, স্মার্টফোনেই মানুষের সঙ্গে যোগাযোগ এবং স্মার্টফোনেই বিনোদনের নানান প্লাটফর্ম আপনার চোখের সামনে এসে হাজির হচ্ছে। মানুষের স্মার্ট ফোন ছাড়া যেন হৃদপিণ্ড ছাড়া একটা মানুষ যেমন থাকে। তেমন অনেকটা মরে বেঁচে থাকার মত। আট থেকে আশি প্রত্যেকে এখন অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে অভ্যস্ত হয়ে গেছে। বাচ্চাদের স্কুল কলেজ বন্ধ থাকার জন্য তারাও রীতিমতন মা-বাবার ফোন নিয়ে এই সমস্ত নানান রকম ভিডিও দেখে তারা কখনো কার্টুনের ভিডিও দেখে। অথবা মজার মজার ভিডিও দেখে। তবে শুধু ছোটরা নয়, একটা সময়ে বড়রাও কিন্তু এরকম মজার মজার ভিডিও দেখে বেশ আনন্দ পান।

আরও পড়ুন:   মা হবার জের, যশের সাথে ঘনিষ্ঠতা নিখিলকে ত্যাগ, নুসরাত-মিমির সম্পর্কেও বাড়ল দূরত্ব!

ইনস্টাগ্রাম, ইউটিউব, ফেসবুকে সবকিছুই ডালি সাজিয়ে আপনার জন্য অপেক্ষা করছে। নানান রকমের ভিডিও সম্ভার আপনার মনকে ভালো করে দেবেন তবে শুধুমাত্র বিনোদন নয়, এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে আপনি নতুন কিছু শিখতে পারেন। কোন কিছু যদি শেখে থাকে তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়াকে নির্ভর করতে পারেন, আর নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার এক অন্যতম প্লাটফর্ম হল এই সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন:   কালো বিকিনিতে সমুদ্রতটে উষ্ণতা ছড়াচ্ছেন গায়িকা মোনালী ঠাকুর, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে প্রকাশ্য রাস্তায় এক বাঁদরকে ঠাটিয়ে চড় মারল এক বিড়াল বিষয়টি বেশ এনজয় করেছে কেন হবে না দুজনকে বেশ মজার দেখতে লাগছে বাঁদরটাকে বসে বসে একটি খাবার খাচ্ছিল তার যথেষ্ট খিদে পেয়েছিল। দেখে মনেই হচ্ছে আর এই বাঁদরকে দেখে বিড়ালটি রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে বেশ রাগ প্রকাশ করছে। বাঁদর সাহস করে বিড়ালের কাছে এসেছে। অমনি বিড়াল একটা ঠাটিয়ে চড় মেরেছে। অনেকটা তার জায়গায় অনুপ্রবেশ বিড়াল একদম পছন্দ করছে না তা ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছে। বাঁদরটি যেই কাছে এসেছে, অমনি লেজ ফুলিয়ে বাঁদরকে এক ঠাস করে চড় মেরেছে।