আয়রে ছুটে আয়, পুজোর গন্ধ মাখা গানে দুর্দান্ত নাচ মা ও মেয়ের জুটি, রইল ভিডিও

52

দেখতে দেখতে চলে এলো দুর্গা পুজো, দুর্গা মা তার সমস্ত সন্তানদের নিয়ে হাজির হয়েছেন মর্ত‍্যে। উমা আসার এই আনন্দ এখন আকাশে বাতাসে। চারিদিকে উৎসবের আমেজ। ষষ্ঠী সকাল থেকেই মণ্ডপে মণ্ডপে মা দুর্গার বোধন এর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এই উৎসবের আমেজে মেতে উঠেছে বাঙালিরা।

আরও পড়ুন:   অসাধারণ সুরে দুর্দান্ত গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল সেনা জওয়ান, ভাইরাল ভিডিও

তবে পুজোর আমেজ আরো বেড়ে যায় পুজোর গান শুনলে। আর পুজোর এই দিনেই পুজোর গানের তালে নেচে সকলের মাধে আনন্দ ছড়িয়ে দিয়েছেন এক মা-মেয়ে জুটি। “আয়রে ছুটে আয় পুজোর গন্ধ এসেছে” অন্তরা চৌধুরীর এই গানটি শুনলেই পুজোর গন্ধ উপলব্ধি করা যায়। এবার এই গানের তালে অসাধারণ পারফর্ম করলেন এক মা ও মেয়ের জুটি। দুজনেই সাদা পোশাক পরে বাড়ির ছাদে অসাধারনভাবে নৃত্য পরিবেশন করলেন।

আরও পড়ুন:   দুর্দান্ত ভঙ্গিমায় হিন্দি গানে নাচ করে নেটিজেনদের মুগ্ধ করলেন পান্তা ভাতের কুন্ডু, তুমুল ভাইরাল ভিডিও

গানের তালে তালে তারা দুজনে যেভাবে নৃত্যশৈলী প্রদর্শন করলেন তা মুগ্ধ করে দিল দর্শকদের‌‌। বাচ্চাটি এই বয়সেই নাচে বেশ পারদর্শী। একাধারে বাচাটির মিষ্টি হাসি সরলতায় ভরা মুখ আর নাচের স্টেপ যেমন নজর কাড়লো তেমনি মায়ের নৃত্যশৈলী, যথাযথ এক্সপ্রেশনে মুগ্ধ হলো নেটিজেনরা। মা-মেয়ের এই দুজনের যুগলবন্দীতে মাত হলেন সকলে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। তাদের এই নাচ মন ছুয়ে নিয়েছে প্রচুর দর্শকের প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।