নতুন জামাইকে কোলে নিয়ে উদ্দাম নাচ শাশুড়ির, তুমুল ভাইরাল ভিডিও

16

বিবাহসূত্রে আবদ্ধ হকবার সময় এমন অনেক নিয়ম আমাদের পালন করতে হয়, যা বেশ মজার। এরই মধ্যে একটি নিয়ম হলো, বর বাবাজি যখন কনেকে বিয়ে করতে আসেন, তখন মেয়ের মা ছেলের নাক মুলে দেয়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি শাশুড়ি এবং জামাইয়ের ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আপনি আপনার হাসি থামাতে পারবেন না কিছুতেই।

ভিডিওটি সম্ভবত কোনো বিয়ে বাড়ির ঘটনা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নতুন জামাইকে রীতিমতো করে তুলে নাচ করছেন শাশুড়ি মা। প্রত্যেকের বাড়িতে বিয়ের সময় আলাদা আলাদা নিয়ম থাকে। এরই মধ্যে একটি নিয়ম পালন করতে হয় প্রত্যেক মেয়েকে।বিয়ে করে শ্বশুরবাড়ি যাবার সময় এক মুঠো চাল পেছনে ছুড়ে দিয়ে বাবা-মায়ের সব ঋণ শোধ করে দিয়ে শ্বশুরবাড়ি চলে যায় মেয়ে। এটি অত্যন্ত বেদনাদায়ক একটি নিয়ম। তবে প্রত্যেক মেয়েকেই পালন করতে হয়।

আরও পড়ুন:   স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও

কিন্তু এই ভিডিওটি অনেকটাই অন্যরকম। এই ভিডিও তে নিয়ম দেখে সকলে রীতিমত অবাক হয়ে গেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে যে বিবাহের পর কনের শ্বশুর বাড়ী যাবার সময়, কনে বসে রয়েছে। আর কনের মা অর্থাৎ বরের শাশুড়ি নতুন জামাইকে কোলে তুলে নিয়ে তুমুল নাচ করছেন।

আরও পড়ুন:   ক্ষুধার্ত বাঘের কান্ড, আস্ত গাড়ি মুখে করে টেনে নিয়ে তছনছ করল একটি বাঘ

সবথেকে আশ্চর্যের বিষয় টি হল, জামাইকে এইভাবে কোলে নিয়ে নাচতে গিয়ে একটু ও হাঁপিয়ে যাচ্ছেন না শাশুড়ি মা। তিনি খুব আনন্দ সহকারে জামাইকে করে তুলে নিয়ে নাচ করছেন। তার মুখে কোন কষ্ট অথবা ক্লান্তির ছাপ নেই। স্বাভাবিকভাবেই খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার হয়ে যায়। সেই সঙ্গে শাশুড়ি মায়ের এনার্জীর প্রশংসা করতেও বলেন নি কেউ। তবে এটি তাদের কোনো একটি নিয়মের মধ্যে পড়ে বলে মনে করা হচ্ছে।