হলুদ শাড়ি ও প্রিন্টেড ব্লাউজে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মৌ, রইল ভিডিও

6

ভারতবর্ষ হলো চারিদিকে সবুজে মোরা পল্লীগ্রামের দেশ। আর এই দেশে আঞ্চলিক রীতি অনুযায়ী প্রচলিত রয়েছে নানান পল্লীগীতি। বাংলার পল্লীগীতি হলো বাঙালির এক ইমোশন। যার মধ্যে রয়েছে মাটির টান, এক আলাদাই মাধুর্য। বর্তমানে বলিউড আইটেম সংয়ের সাথে পাল্লা দিয়ে এখনো অনেক শিল্পীরা রয়েছেন যারা তুলে ধরতে পছন্দ করেন লোকগীতির লোকনৃত্যকে।

আরও পড়ুন:   জলের নিচে যোগা করে নেটদুনিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা, ভাইরাল দৃশ্য

আধুনিক বাংলাগানই হোক কিংবা টপ হিন্দিগান মানানসই কস্টিউম পড়ে পল্লীগীতিতে লোকনৃত্য পরিবেশন করার মাধ্যমে প্রায়ই ভাইরাল হন নানান নামি অনামি শিল্পীরা। সম্প্রতি এমনই এক প্রেজেন্টেবল লোকনৃত্য পরিবেশন করে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হলেন মৌমিতা নামে এক যুবতী। “ডানসিং স্টার মৌ” নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিওটি সম্প্রতি খুব ভাইরাল হয়েছে।

আরও পড়ুন:   খোলামেলা পোশাকে ফটোশুট করে নেট দুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা সরকার, ভাইরাল ভিডিও

বিখ্যাত লোকগান “যেজন প্রেমের ভাবজানেনা” গানটিতে ছিপছিপে শরীরি গঠনের এই যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন। তার সাজপোশাকে ধরা দিয়েছে বাংলাদেশের পল্লী গ্রামের ছোঁয়া। এদিন যুবতীর পরনে ছিল হলুদ শাড়ির সাথে ও সাথে কালো ব্লাউজ। অন্যদিকে মাথায় খোঁপা এবং হালকা মেকআপে একজন সুন্দরী রমণী রূপে ধরা দিয়েছেন নিজের বাড়ির ছাদেই।

আরও পড়ুন:   শাহরুখ খান এবং ক্যাটরিনাকে দেখা গেল অন্তরঙ্গ দৃশ্যে, তুমুল ভাইরাল ভিডিও

গানটির প্রতিটি লাইনের সঙ্গে স্টেপ মিলিয়ে তার এই পরিবেশন বেশ মনমুগ্ধকর। ভিডিওটি পোস্ট হতে নেটিজেনরা ভরিয়ে দিয়েছেন অসংখ্য প্রশংসা এবং ভালোবাসায়। তবে এই প্রথম নয় তার ইউটিউব চ্যানেল থেকে এর পূর্বেও বহু ডান্স কভার বেশ ভাইরাল হয়েছে।