সর্বশেষ

হলুদ বিকিনিতে উন্মুক্ত বক্ষ যুগল, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) মানেই উষ্ণতার হাতছানি। এই বছর সবথেকে বেশি চর্চিত হয়েছেন এই বঙ্গতনয়া। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিবাহকে কেন্দ্র করে আলোড়ন উঠেছে। ‘নাগিন’ চরিত্র খ্যাত এই অভিনেত্রী ছোটপর্দা এবং বড়পর্দাকে বহু হিট ধারাবাহিক উপহার দিয়েছেন। তবে ছোটপর্দায় নাগিন চরিত্র সবথেকে বেশি জনপ্রিয় হয়েছিল। এই বঙ্গতারকা নিজের বোল্ডনেসের জন্য সবসময়ই চর্চিত থাকেন। তবে সাম্প্রতিক সময়ে তাঁর বিবাহকে কেন্দ্র করে যথেষ্ট গুঞ্জন উঠেছে। তবে সব গুঞ্জনকে সত্যি করে দিয়ে তিনি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

সম্প্রতি গোয়ার সমুদ্র বিচ থেকে তিনি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে হলুদ রঙের বিকিনিতে অভিনেত্রীকে যথেষ্ট মোহময়ী লাগছিল। সূত্রমত পাওয়া খবরে দেশে নয় বিদেশের মাটিতে প্রেমিক সুরাজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সাথে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। এই অভিনেত্রী সম্ভবত ২৭শে জানুয়ারি গোয়ার সমুদ্র বিচে সারতে চলেছেন আনুষ্ঠানিকভাবে বিয়ে। যদিও প্রথমদিকে দুবাইতে তিনি বিয়ে করবেন বলে শোনা যাচ্ছিল তবে তাঁর তুতোভাই মারফত পাওয়া খবরে জানা যায় আপাতত তিনি দেশেই বিবাহ সারবেন।

সম্প্রতি জোরকদমে শুরু হয়ে গেছে এই বঙ্গতনয়ার বিবাহের প্রস্তুতি। তৈরি হয়ে গেছে নিমন্ত্রিতদের লিস্ট। সেখানে রয়েছেন করন জোহর (Karan Johar), একতা কাপুর (Ekta Kapoor), মনীশ মালহোত্রার (Manish Malhotra) মতো একাধিক বলিউডের বিগস্টাররা। হেভিওয়েট এই সমস্ত অতিথিদের জন্য পাঁচতারা হোটেল বুক করা হয়ে গেছে। তবে একথা বলা হচ্ছে সমস্ত নিমন্ত্রিতদের অবশ্যই ভ্যাকসিনেশনের সার্টিফিকেট নিয়ে আসতে হবে। অভিনেত্রী ইতিমধ্যেই গোয়ার এক পাঁচতারা হোটেলে বন্ধুদের নিয়ে ব্যাচেলর পার্টি সেরে ফেলেছেন।

তবে অভিনেত্রী এখনো অফিশিয়ালি নিজের বিয়ের অ্যানাউন্সমেন্ট করেননি। তিনি তাঁর পরবর্তী ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। রনবীর কাপুর (Ranbir Kapoor),আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘ব্রম্ভাস্ত্র’ ছবিতে স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে মৌনি রায়কে (Mouni Roy)। তবে আপাতত তাঁর বিবাহের খবরে অত্যন্ত খুশি তাঁর অনুরাগীরা। শোনা যাচ্ছে গোয়ার ভ্যাগাটার বিচে বিয়ে সেরে ২৮ শে জানুয়ারি বন্ধুবান্ধবদের নিয়ে তিনি একটি পার্টিও করবেন পাঁচতারা হোটেলে। আপাতত পাত্র সুরজের (Suraj Nambiar) আসার অপেক্ষায় হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন:   সিদ্ধার্থের মৃত্যুর জন্য দায়ী ওরই মা! বিস্ফোরক কমল রশিদ খান

Related Articles

Back to top button