সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোষ্ট করে ট্রলের শিকার অভিনেত্রী মৌনি রায়

51

বলিউডের যে কয়েকজন বাঙ্গালী অভিনেত্রী এখন রাজ করছেন তাদের মধ্যে অন্যতম মৌনী রায়(Mouni Roy)। ইদানিং মৌনীর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ফলোয়ারের সংখ্যা। তবে আরও বেশি সংখ্যক ফ্যান ফলোয়ারের আশায় নিজের সুপারহট ছবি পোস্ট করে তাক লাগাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি একটি কালো বিকিনিতে(Bikini) নজর কাড়লেন তিনি। সেই ছবি দেখে কুপোকাত নেটিজেন।

ধারাবাহিকের মধ্যে দিয়ে শুরু হয় মৌনীর পথচলা। দেবো কে দেব মহাদেব(Debo ke Dev Mahadeb) তাদের মধ্যে উল্লেখযোগ্য। সেখানে পার্বতী রূপে মৌনীকে দেখে মুগ্ধ হয়েছিলেন আট থেকে আশি। তবে পরিচিতির গ্রাফ যেন তরতরিয়ে বাড়তে থাকে মৌনীর জীবনে। তাই আজ একজন সফল অভিনেত্রী মৌনী। এক সময়ের বিগবস(Bigboss) খ্যাত মৌনী গোল্ড(Gold), মেড ইন চায়না(Made in chiana) মতো ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। তবে কোচবিহারের(koochbihar)মেয়ে মৌনী কিন্তু বাংলাকে ভোলেননি। তাই মাঝে মধ্যেই তাকে দেখা যায় লাইভে এসে বাংলায় কথা বলতে, গান গাইতে।

আরও পড়ুন:   একরত্তি ছেলে ঈশানকে ভুলে যশের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটালেন নুসরত! ভাইরাল ছবি

মৌনী এবার ধরা দিলেন অন্য অবতারে,মঙ্গলবার ছিল তার জন্মদিন। এদিন বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা করলেন গোয়ার(Goya)সমুদ্র সৈকতে। আর ইনস্টাগ্রামে পোস্ট করলেন রিসর্টের সুইমিং পুলে বিকিনি পরা ছবি। কালো বিকিনিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা। এই ছবি দেখে তো নেটিজেনের চোখ ছানাবড়া,সেই সংস্কারি মৌনী নয় বরং বোল্ড হট মৌনী কে দেখে চোখ সরাতে পারছেন না তারা।কেউ কেউ মন্তব্য করেছেন, আপনি তো আগুনের গোলা,বা ছি ছি বাংলার কলঙ্ক।

যদিও এসব কথায় নো পাত্তা অভিনেত্রীর। তিনি এখন বন্ধুদের সঙ্গে বিন্দাস সময় কাটাচ্ছেন।গুজব রটেছিল বিয়ে করছেন মৌনী,তার হবু স্বামী দুবাই(Dubai) এর নামকরা ব্যাবসায়ী। তবে সেগুরে বালি দিয়ে মৌনী মজেছেন জলকেলিতে।