Jubin-Mouni: ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতেই হবে! মৌনি রায়ের দাবী গায়ক জুবিন নটিয়ালকে

151

যার যৌবনের নেশায় পাগল পুরুষেরা। যাকে এক ঝলক সিনেমায় দেখার জন্য ছটফট করেন উৎসুক জনতা তাকে চুমু খেতে দিলেন না সঙ্গীত শিল্পী। কথা হচ্ছে মৌনী রায়( mouni roy) এবং জুবিন নওটেয়াল ( jubin nautewal) কে নিয়ে।

কিছুদিন আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন বঙ্গ সুন্দরী মৌনী। তাতে দেখা যাচ্ছে, ” dil galtI Kar baitha” নামের একটি নতুন গানের শুটিং চলাকালীন উপস্থিত এক ব্যক্তি জুবিন কে অনুরোধ করছেন মৌনী কে কিস করতে। কিন্তু তার আবদার মানতে নারাজ শিল্পী। কিছুতেই চুমু খাবেন না নাগিন ( Nagin) খ্যাত মৌনী কে।

প্রত্যাখ্যানের কথা শুনে বেশ রেগে গেছেন মৌনী রায়। তাই নিজে বুঝিয়ে দিয়েছেন জুবিন কে সবকিছু। কিন্তু দেখা যায়,আদতে এই ধরনের কোনো দৃশ্য ছিল না ভিডিওতে। কেবল মনোরঞ্জনের উদ্দেশ্যে স্ক্রিপ্ট ছাড়াই এমন মজার কাণ্ড ঘটিয়েছে মা মৌনী জুবিনরা তা সহজেই অনুমান করা যায়।

আসলে এটি একটি রিল ভিডিও। একটি গানের দৃশ্য শুট করার সময় ছোট্ট গানের অনুরোধে এই রিল ভিডিও শুট করেন গানের কলা – কুশলীরা। উল্লেখ্য কয়েকদিন আগে একবার ছেরা পোশাক পরা নিয়ে ক্যামেরার সামনে পড়ে ট্রোলড হন মৌনী। তারপর থেকেই ক্যামেরার সামনে বেশ সচেতন হয়ে যান “দেবো কে দেব মহাদেবের” ( Debo ke deb মহাদেব) র পার্বতী। পছন্দের গায়ক জুবিনের সঙ্গে মৌনীর এই আচরণ মোটেই সহ্য হয়নি নেটিজেনের। এবার এমন নেকামির জন্য বেশ ক্ষুব্ধ তারা। সিনেমা আর সঙ্গীত জগৎকে আলাদা রাখার অনুরোধ জানিয়েছেন জুবিন ভক্তরা।

আরও পড়ুন:   জন্মাষ্টমীতে গোপাল সাজে লাড্ডু হাতে আদিদেব, সৌজন্যে ‘রান্নাঘরের রানী’ সুদীপা, রইল ছবি