মাঝ রাস্তায় বেরিয়ে এলো মৌনির বক্ষযুগল! দৌড়ে গাড়িতে উঠলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

89

মৌনি রায় (Mouni Roy) ক্রমশ বলিউডের বিখ্যাত নাম হয়ে উঠেছেন। ইদানিং তাঁকে দেখা যায় বিভিন্ন ধরনের ফটোশুট করতে। মালদ্বীপ থেকে একাধিক বিকিনি পরিহিত ছবি শেয়ার করেছেন মৌনি। সম্প্রতি ‘ওয়ার্ড্রোব ম্যালফাংশনের মুখোমুখি হলেন তিনি।

সোমবার টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন মৌনি। তাঁর পরনে ছিল সাদার উপর সবুজ-হলুদ প্রিন্টেড ব্যাকলেস ড্রেস। এদিন ফ্রন্ট ওপেন ড্রেস পরলেও আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই মৌনির অস্বস্তি হচ্ছিল। ফলে ক্যামেরায় পোজ দিতে গিয়ে পোশাকের উর্ধ্বাংশ বারবার টেনে ঠিক করছিলেন মৌনি। টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে মৌনির গাড়ি পার্কিং ছিল না। ফলে পরিস্থিতি তাঁর কাছে ক্রমশ অস্বস্তিকর হয়ে উঠতে থাকে। তিনি আচমকাই পাপারাৎজিদের এড়িয়ে পোশাক ধরে দৌড়াতে শুরু করেন। নাছোড়বান্দা পাপারাৎজিরাও তাঁর পিছু নেন। মৌনি গাড়িতে উঠে দরজা বন্ধ করার আগের মুহূর্তে তাঁর স্তনের উন্মুক্ত কিছু অংশ পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে যায়। সম্ভবত বারবার পোশাকটি ধরে টানার ফলে মৌনির কাঁধের অংশ থেকে পোশাকটি ঢিলা হয়ে গিয়ে এই ঘটনা ঘটে।

আরও পড়ুন:   ইংরেজি উচ্চারন নিয়ে ঊষসীকে কটাক্ষ মহিলার, বাংলা ভাষায় মোক্ষম জবাব দিলেন 'শ্রীময়ী'র জুন আন্টি

এর পরেই ওই ভিডিও গসিপ হয়ে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, এটি নাকি মৌনির পাবলিসিটি স্টান্ট। কিন্তু শুধু মৌনির মতো একজন অভিনেত্রী নন, প্রায় প্রত্যেক দিন, পৃথিবীর প্রত্যেক কোণেই মহিলারা ‘ওয়ার্ড্রোব ম্যালফাংশন’-এর শিকার হন। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, একজন মহিলার শাড়ি সরে গিয়ে তাঁর শরীরের কিছু অংশ উন্মুক্ত হলে বা ব্লাউজে কোনো সমস্যা হলে অন্য মহিলারা তা নিয়ে কৌতুক করেন। ব্রা-এর স্ট্র‍্যাপ পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে যাওয়া তো নিত্যদিনের ঘটনা। কিন্তু সেই স্ট্র‍্যাপের দিকে কয়েক জোড়া চোখ এমন ভাবে তাকিয়ে থাকেন, যেন মনে হয় মহিলাটি অপরাধ করে ফেলেছেন। অধিকাংশ ক্ষেত্রে ফ্রন্ট ওপেন পোশাকে এই ধরনের বিভ্রাট ঘটে। ফলে হলিউডের তারকাদের একাংশ ব্রেস্ট নিপল স্টিকার অথবা সিলিকন ব্রা ব্যবহার করা থাকেন। কিন্তু ব্রেস্ট নিপল স্টিকার অধিকাংশ মহিলারা ব্যবহার করতে চান না এটি বিভ্রান্তির জন্য। তাঁরা মনে করেন, এটি নিপল থেকে খোলার সময় যন্ত্রণা হয় যা একেবারেই ভুল ধারণা। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকল মহিলাই এই ধারণা পোষণ করেন।

আরও পড়ুন:   গুঞ্জন উড়িয়ে একসঙ্গে ‘মাচা’মাতালেন যশ-নুসরত, নোংরামি বলে কটাক্ষ নেটবাসীর

সম্প্রতি জি মিউজিকের মিউজিক ভিডিওতে ‘বৈঠে বৈঠে’ গানের সঙ্গে অঙ্গদ বেদী (Angad Bedi)-র বিপরীতে মৌনিকে অভিনয় করতে দেখা গেছে। খুব শীঘ্রই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মৌনিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।