জেলা প্রশাসনের পর এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য সাংসদ নিশীথ প্রামাণিকের

কোচবিহার: দেশে প্রতিদিন বেড়েই চলেছে Covid-19 আক্রান্তের সংখ্যা। Covid-19 এর বিরুদ্ধে লড়তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গঠন করেন জাতীয় ত্রাণ তহবিল। এবার সেই ত্রাণ তহবিলে ১ কোটি টাকা এবং এক মাসের বেতন অনুদান কুচবিহার জেলার সংসদ নিশীথ প্রামানিক। এর আগেও সংসদ তহবিল থেকে জেলা প্রশাসনকে ৫০ লক্ষ টাকা সাহায্য করেন তিনি।

সংক্রমণ রোধে লকডাউন চলছে সম্পূর্ণ দেশ। এই পরিস্থিতিতে নিম্নবিত্ত মানুষের যাতে খাদ্যের সমস্যা না হয় এবং পাশপাশি Covid-19 চিকিৎসায় খাতিরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রধানমন্ত্রীর কাছে তহবিল গঠনের প্রস্তাব আসে, সেই উদ্দেশ্যেই তহবিল গঠন। এই বিপজ্জনক অবস্থায় নিজের সাধ্যমত দান করে সকলের পাশে দাঁড়াতেই আহ্বান জানান নমো।

এবার সেই তহবিলে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সংসদ নিশীথ প্রামানিক (বিট্টু)। এই তহবিলে যেকোনো অংকের টাকা জমা দেওয়া যাবে এবং দেশের বিপর্যয় যেকোনো বিপর্যয়ে কাজে আসবে বলে প্রধানমন্ত্রী জানান। পাশাপাশি কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ও ডিরেক্টর জেনারেল ICMR এর কাছে কুচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতাল এ করোনা টেস্টিং কেন্দ্র গড়ে তুলতে আবেদন জানান নিশীথ প্রামাণিক।