নিউজবিনোদন

খুন নাকি আত্মহত্যা! সুশান্তের মৃত্যুর ৪ মাস পরে সত্যি সামনে আনলো AIIMS

৪ মাস পেরিয়ে গিয়েছে। এখনো পর্যন্ত সুশান্তের মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়েছে। আর এর মধ্যেই সামনে এলো AIIMS এর তৈরি করা ভিসেরা রিপোর্ট। সুশান্ত সিং রাজপুত হননি তিনি আত্মহত্যা করেছেন। AIIMS একথা স্পষ্ট জানিয়ে দিল। সুশান্তের ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট পুনরায় পরীক্ষা করে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইন্স-এর চিকিৎসক সুধীর গুপ্ত ও তাঁর ফরেন্সিক টিম। এই তদন্তের পরই আত্মহত্যা বলে চিহ্নিত করা হয় সুশান্তের মৃত্যুকে।

সুধীর গুপ্তা AIIMS এর হয়ে বলেন,”সুশান্তের মৃত্যু আত্মহত্যা, খুনের তত্ত্ব এখানে কোনও ভাবেই খাটছে না‌‌।”‌ AIIMS জানিয়েছে, তারা পুনর্মূল্যায়ন করেন সুশান্তের ভিসেরার ২০ শতাংশ নমুনা নিয়ে। মুম্বাই পুলিশ ব্যবহার করেন বাকি ৮০ শতাংশ। অভিনেতার ল্যাপটপ,দুটি হার্ড ডিস্ক, একটি ক্যামেরা ও দুটি মোবাইল ফোনেরও পরীক্ষা করেছেন AIIMS এর ফরেন্সিক টিম।

AIIMS এর চিকিৎসক সুধীর গুপ্তা পরিষ্কার জানিয়েছেন সুশান্তের শরীরে কোনো ক্ষত চিহ্ন পাওয়া যায়নি। সুশান্ত সিং রাজপুতের ফরেন্সিক রিপোর্ট গত ২৯শে সেপটেম্বর CBI-এর হাতে তুলে দেয় AIIMS। এর আগেও সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই দাবি করেছিলেন কুপার হাসপাতালের চিকিৎসকরা।

Related Articles

Back to top button