নগ্ন হতে বলছিল পরিচালক, কুপ্রস্তাবে রাজি না থাকায় বাদ পড়েন সিনেমা থেকে, বিস্ফোরক নার্গিস ফাকরি

27

গত বছরে অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মারা যাওয়ার পর থেকেই বলিউডের আকাশে একের পর এক কালো মেঘ ঘনিয়ে এসেছে। কখনো উন্মোচিত হয়েছে বলিউডের জঘন্যতম স্বজনপোষণের দিকটি আবার কখনো উন্মোচিত হয়েছে বলিউডের জঘন্যতম পর্ন কেস। বেশিরভাগ নায়ক-নায়িকারাই বলছেন ছবিতে কাজ পাওয়ার জন্য তাদের জঘন্যতম প্রস্তাব দেওয়া হয় এবং তাতে রাজি না হলেই আর কাজ করার সুযোগ মেলে না তাদের।

এবার এই বিষয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী নার্গিস ফাকরি (Nargis Fakhri)। এ মুহূর্তে বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। একসময়ের নুড মডেলিং করতেন অভিনেত্রী। তারপরে তিনি বলিউড কর্মক্ষেত্র হিসেবে বেছে নিয়েছিলেন কারণ তিনি মনে করতেন হিন্দি চলচ্চিত্রতে অ্যাডাল্ট দৃশ্য তেমন থাকে না। তবে মডেলিং এর সময় অনেকক্ষেত্রেই তাকে নগ্ন কিংবা টপলেস অবস্থায় ক্যামেরার সামনে আসতে হতো।

রকস্টার ফিল্মে অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে অভিনেত্রী অভিনয় দর্শকের নজর কেড়েছিল। এর সাথে তিনি দাপিয়ে বেড়িয়েছেন মাদ্রাজ ক্যাফে (Madras cafe), কিক (kick), হাউসফুল-৩ (Housefull 3) এর মত সিনেমায়। তবুও তিনি অন্তরালে থেকে গিয়েছেন। তিনি জানিয়েছেন পরিচালক এর সাথে তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বহু প্রজেক্ট থেকে বাদ দেয়া হয়েছে তাকে। নগ্ন হতে আপত্তি থাকায় সুযোগই পাননি অনেক সিনেমায়।

অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি কেসের চক্করে ইতিমধ্যেই জেরবার হয়ে আছে বলিউড। একের পর এক অভিনেতা-অভিনেত্রী বিস্ফোরক মন্তব্য নতুন মোড় কান্ডের। অভিনেত্রী নার্গিসের এই মন্তব্য এইচএস এর নয়া মোড় বলেই মনে করছেন অনেকে। বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে আপাতত বয়ফ্রেন্ড জাস্টিনের সাথে প্রায়ই সামাজিক মাধ্যমে অন্তরঙ্গ দৃশ্যের ছবি ভাগ করে নেন তিনি।

আরও পড়ুন:   অভিনব উদ্যোগ নিলেন জিৎ, টলিস্টারকে ধন্যবাদ জানালেন বলিউডের খিলাড়ি কুমার