বিনোদনভাইরাল

স্বামী হার্দিক পান্ডিয়ার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন নাতাশা

ভারতীয় ক্রিকেটে হার্দিক পান্ডিয়ার অবদান অনস্বীকার্য। আইপিএলে সবার মন জয় করে তিনি ভারতীয় দলে অলরাউন্ডার হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন। ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কিছুদিন আগেই বাবা হয়েছেন। হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ একটি পুত্র সন্তানের জন্ম দেয়। সোশ্যাল মিডিয়ায় সেই খবর হার্দিক পান্ডিয়া নিজেই তার অনুরাগীদের সাথে শেয়ার করেন। সকল অনুরাগীদের অবাক করে ৩১শে মে তিনি তাঁর বিয়ের খবর প্রকাশে আনেন। বাবা হওয়ার সুখবরটিও পান্ডুয়ায় সকলকে জানিয়েছেন। অনুরাগীদের বোঝার আগে পান্ডার জীবনে সব ঘটনাগুলি ঝড়ের গতিতে ঘটে গেল।

বাবা হওয়ার সুখবর পাওয়ার পর অনুরাগীদের উদ্দেশ্যে বেশ কিছুদিন আগে হার্দিক পান্ডিয়া তার সদ্যজাত সন্তানের হাতের আঙ্গুল ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। তাদের জীবনে নতুন সদস্য আসতে চলেছে এই খবর পান্ডিয়া মে মাসে জানিয়েছেন। হার্দিক পান্ডিয়া জীবনের ঘটনাগুলি খুবই দ্রুত ঘটে যেমন জানুয়ারিতে বাগদান, মে মাসে বিয়ে, আর জুলাইয়ে পুত্রসন্তানের বাবা হওয়ার সুখ লাভ করে। তার জীবন এক্সপ্রেস এক্সপ্রেস ট্রেনকে টেক্কা দিয়ে ছুটে চলেছে। তাদের সুখের জীবনে বাঁধা হয়ে দাড়ালো আইপিএল।

আমরা সকলেই জানি আইপিএল পৃথিবীর একটি অন্যতম জনপ্রিয় ক্রিকেট লিগ। বেশ কিছুদিন হল আইপিএল শুরু হয়েছে। তাই বর্তমানে পান্ডিয়া খেলাকে নিয়েই ব্যস্ত হয়ে পড়েছেন। আইপিএল চলাকালীন তিনি তার পুত্র সন্তান ও স্ত্রীকে সময় দিতে পারছেন না। তবে সমানে পান্ডিয়ার স্ত্রী তার পুত্র সন্তানকে নিয়ে পান্ডিয়াকে সাপোর্ট করে যাচ্ছে তা আমরা সোশ্যাল মিডিয়াতে দেখতে পারছি। তবে নাতাশা হার্দিককে খুব মিস করছেন তা বোঝা যাচ্ছে নাতাশার কিছু পোস্ট দেখে। পান্ডিয়াকে পিছন থেকে শক্ত করে জড়িয়ে ধরে রয়ে‌ছে। নাতাশার প্রাক্তন বয়ফ্রেন্ড অভিনেতা অলি গেনি সেই ছবিতে লাভ ইমোজি দিয়ে কমেন্ট করেন।

নাতাশা স্ট্যানকোভিচ অভিনয় জগতে পা রাখেন মডেলিংয়ের মাধ্যমে। তিনি খুবই জনপ্রিয় হয়ে ওঠেন ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসন সহ একাধিক নামী ব্র্যান্ডের দ্বারা। নাতাশা বলিউডে পা রেখেছিলেন পরিচালক প্রকাশ ঝা-র ‘সত্যাগ্রহ’ অভিনয়ের মাধ্যমে। নাতাশা জনপ্রিয়তার শিখরে পৌঁছান বিগ বস সিজন ৮-এ তার মুখ দেখানোর পরে। তার অভিনয়ের সীমা শুধু বলিউড এই সীমিত নয় তিনি দক্ষিণ ভারতেও ‘অ্যাকশন-জ্যাকশন’ সিনেমাতেও। নাতাশা একের পর এক হিট ছবি দিয়েছেন তার শরীরের উষ্ণতা দিয়ে। বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে নাতাশা।

Related Articles

Back to top button