বিনোদন

মাদককান্ডে নয়া মোড়, করণ জোহরের ঘনিষ্ঠ বন্ধুকে গ্ৰেফতার করল NCB, গভীর সংকটে পরিচালক

এনসিবি সমন পাঠাতে পারে বলিউডের প্রথম শ্রেণীর ৫ জন অভিনেতাকে। মাদক পাচারকারী বা কারবারীদেরসঙ্গে বলিউডের ৫ জন অভিনেতার কোন যোগসূত্র আছে কিনা তা খতিয়ে দেখবেন এনসিবি। খবর অনুযায়ী জানা গেছে এনসিবির নজরে এই ৫ জন অভিনেতা ছাড়াও বহু পরিচালক ও প্রযোজক। খবর অনুযায়ী জানা গেছে তার মধ্যে করণ জোহরের নামও রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী জানা গেছে কিছুদিনের মধ্যেই সমন পাঠানো যেতে পারে করণ জোহরকে। করণ জোহর বিপদে পড়তে পারেন ২০১৯ সালে তার বাড়িতে হওয়া একটি পার্টি ভিডিও ফুটেজ থেকে। ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে করণ জোহরের বাড়ির পার্টি ভিডিও।

ইচ্ছাকৃতভাবে ফাঁসানোর চেষ্টা করছে ধর্মা প্রোডাকশন এর ডিরেক্টর ক্ষিতিজ প্রসাদ এমনটিই দাবি করেন করণ জোহর। গোয়েন্দা আধিকারিক সমীর ওয়াংখেড়ের সম্পর্কে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় বিস্ফোরক দাবি করেন ক্ষিতিজ। তিনি বলেন তদন্তকারীরা ছেড়ে দেবেন করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ করলেও।

শুধু তাই নয় সিগারেট উদ্ধার করা হয়েছে ক্ষিতিজ এর বাড়ির ব্যালকনি থেকে। এনসিবি ক্ষিতিজ এর বাড়ি থেকে কোন মাদকদ্রব্য উদ্ধার করতে পারেননি। ক্ষিতিজ প্রশ্ন তোলেন কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি তার বাড়ি থেকে তবুও কেন তাদের গ্রেফতার করা হয়।

Related Articles

Back to top button