সুশান্তের বাগান বাড়িতে NCB-র হানা! উদ্ধার হল হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন মাদক দ্রব্য

বলিউডে কান পাতলেই শোনা যায় সুশান্ত সারা সম্পর্ক। অল্প সময়ের জন্য হলেও সুশান্ত সিং রাজপুত ও সারা আলি খানের মধ্যে তৈরি হয়েছিল একটা মিষ্টি প্রেমের সম্পর্ক যদিও তা মর্যাদা পায়নি। এরই মাঝে সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক চক্রে যুক্ত থাকার কারণে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পরই বলিউডে মাদক চক্রে সারা আলি খানের নাম নেয় রিয়া।

প্রায় তিন মাস হয়ে গেল সুশান্ত হারা বলিউড। ইতিমধ্যেই বহু জল গড়িয়েছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। অভিনেতার মৃত্যুরহস্য ভেদ করতে নেমে তদন্তকারীরা যোগ পায় মাদকচক্রের। সম্প্রতি সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদকচক্রের জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বর্তমানে জেলেই দিন কাটছে অভিনেত্রীর। এমন কি গ্রেফতার করা হয়েছে সুশান্তের ভাই সৌভিক চক্রবর্তী ,হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা সহ আর ও কয়েকজনকে। এরই মাঝে এনসিবির জেরায় রিয়া ২৫ জন বলিউডের A-listers নাম জানিয়েছে যারা সকলেই ড্রাগের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। সেখানে নাম রয়েছে সাইফ আলি খান কন্যা সারা আলি খানেরও।

সারাদেশ যখন বলিউডে কারা মাদকচক্রের জড়িত সেই চর্চায় ব্যস্ত তখনই অন্যদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সুশান্তের পাবনার বাগান বাড়িতে তল্লাশি চালানো হয়। তল্লাশির পর সেখান থেকে হুক্কা, অ্যাশট্রে সহ বিভিন্ন নেশার দ্রব্য উদ্ধার করা হয় বলে খবর। এখানেই শেষ নয় পাশাপাশি সেখান থেকে উদ্ধার হয়েছে বিভিন্ন ধরনের ওষুধ,পেনকিলার থেকে স্টেরয়েড-সহ মানসিক অবসাদ কাটানোর ওষুধ।