নিউজবিনোদনভাইরাল

করণ জোহরের ‘ড্রাগ পার্টির’ তদন্ত শুরু করল NCB, গ্ৰেফতার হতে পারেন একগুচ্ছ বলিউড তারকা

বলিউডের অন্দরের মাদক চক্র নিয়ে সামনে এলো বড়সড় তথ্য। অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনিন্দর সিং সিরসা NCB -র দ্বারস্থ হয়েছেন। বলিউডের অন্দরের মাদকচক্র নিয়ে তিনি লিখিত অভিযোগ করেন। বলিউডের মাদক চক্র নিয়ে সর্বপ্রথম প্রকাশ্যে মুখ খোলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এরপর থেকেই তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। কঙ্গনা বলেছিলেন, বলিউডের মাদককাণ্ডে করণ জোহর হলো নাটের গুরু। এই ঘটনার কিছুদিন পরেই অকালি শিরোমণি দলের প্রাক্তন বিধায়ক মনিন্দর সিং সিরসা মাদক যোগ চাঞ্চল্যকর তথ্য সামনে আনেন।

২০১৯ সালে করন জোহরের পার্টিতে যে মাদকদ্রব্য ব্যবহার হয়েছিলো তা নিয়ে অভিযোগ করেন সিরসা। মাদক পার্টির ওই ভিডিও করণ জোহর নিজের সোশ্যাল মিডিয়া শেয়ার করেছিলেন। যেখানে স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল, ওই পার্টিতে সব সেলিব্রিটিরা মাদকের ঘোরে ছিলেন। যখন ভিডিয়োকে ঘিরে তুমুল বিতর্ক শুরু হয়, করণ জোহর সেই ভিডিওটি ডিলিট করে দেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে অর্জুন কাপুর, মালাইকা আরোরা, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, রণবীর কাপুরের মতো বলিউডের বড় বড় তারকারা রয়েছেন।

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ভিডিয়োটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়ে দিয়েছে এনসিবি। এই ভিডিয়ো নিয়ে এর আগেও মুম্বই পুলিশের কাছে অভিযোগ করেছিলেন মনিন্দর সিং সিরসা। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। তাই NCB র কাছে আর্জি জানান সিরসা। এদিকে ট্যুইট করে মনিন্দর সিং সিরসা জানিয়েছে, “শীঘ্রই এনসিবির সঙ্গে বসে কফির কাপে চুমুক দিতে হবে করণ জোহরকে।”

Related Articles

Back to top button