গোয়ায় হানিমুন, তৃণার প্রেমে পড়ে জল খেয়েই নেশা নীলের!

8

চলতি বছরে নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তৃণা সাহা (Trina saha)-র চারহাত এক হয়েছে। কিন্তু তারপর কাজের চাপে দুজনে হানিমুনে যাওয়ার সময় পাননি। এরপরেই চলে এসেছিল বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনের ঠিক আগে নীল ও তৃণা যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে। দলীয় প্রচারেও অংশ নিয়েছিলেন তাঁরা। ফলে হানিমুনে যাওয়া হয়ে ওঠেনি। তাই এবার একটু সময় পেয়েই দুজনে পাড়ি দিলেন গোয়ায়। সেখানে জল খেয়েই নেশা হয়ে গেল নীলের।

সম্প্রতি নীল ও তৃণা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে নীল বলছেন, নিভৃতে তৃণার সঙ্গে সময় কাটাতে গিয়ে আবারও নতুন করে তিনি তৃণার প্রেমে পড়েছেন। নীল ঠোঁট মিলিয়েছেন 1973 সালে রিলিজ হওয়া ‘ব্ল্যাকমেল’ ফিল্মে কিশোর কুমার (Kishore kumar)-এর গাওয়া বিখ্যাত গান ‘পল পল দিল কে পাস’-এর কিছু লাইনের সঙ্গে। যার অর্থ হল, প্রতি সন্ধ্যায় প্রিয়তমার আঁচলের ছায়া তাঁর চোখে ভাসে, প্রতি রাতে প্রিয়তমার স্মৃতির সরণিতে ডুব দেন তিনি। এইসময় তাঁর হাতের কাছে রয়েছে জলের গ্লাস।

ভিডিওতে নীলের পরনে রয়েছে থ্রি-পিস স‍্যুট ও চোখে সানগ্লাস। কিন্তু নীলের ফ্রেঞ্চ কাট দাড়ি সকলের নজর কেড়েছে। সবাই বলতে শুরু করেছেন, ‘কৃষ্ণকলি’র নিখিলের লুকে এবার পরিবর্তন এনে অনস্ক্রিন ফ্রেঞ্চ কাট দাড়ি করে দেওয়া উচিত। নেটিজেনদের একাংশ নীলের হাতের জলের গ্লাসকেই ইঙ্গিত করে ‘চিয়ার্স’ বলেছেন।

নীল ও তৃণার বন্ধুত্ব এমবিএ ক্লাস থেকে যা পরে প্রেমের রূপ নেয়। ঘটনাচক্রে দুজনের কাজের জায়গাও এক, বিনোদন জগৎ। তাই প্রেম দানা বাঁধতে বেশি সময় লাগেনি। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর চলতি বছরের শুরুতেই বিয়ে করেন নীল ও তৃণা।

আরও পড়ুন:   Rituparna Sengupta: মেয়ে ঋষণার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশন ঋতুপর্ণার