শরীরের চাহিদা মেটাতে বিয়ে না করেও অবাধ সঙ্গম, গোপন তথ্য ফাঁস বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার

12

সাহসী অভিনেত্রী গল্পে বরাবরই নাম উঠে আসে হলিউডের অতিপরিচিত অভিনেত্রী নিনা গুপ্তার। অভিনয় দিয়ে নিনা বারবারই নজর কেড়েছেন দর্শকদের। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন হামেশাই উঠে আসে চর্চায়। তবে এবার নিনার আত্মজীবনী বইয়ের আকারে প্রকাশ হতে চলেছে। নিনার জীবনের অজানা অধ্যায় জানা যাবে এবার তার আত্মজীবনী ‘সাচ কাহু তো’ মধ্যে দিয়ে। যৌন চাহিদাতে সঙ্গম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিলে বিয়ে। আজও নিনার কাছে সেটি আক্ষেপ। বই প্রকাশের অনুষ্ঠানে নিজের জীবনের নানান গোপন কথা জানালেন অভিনেত্রী।

পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে নিনার এই আত্মজীবনী। অভিনেত্রী কারিনা কাপুর খান ভার্চুয়ালি বইটি প্রকাশ করেছেন। নিনা তার জীবনের অদম্য লড়াই থেকে শুরু করে একাকীত্ব।ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, অবিবাহিত সিঙ্গেল মাদার হিসাবে মাসাবার জন্ম সব কিছুই নীনা তুলে ধরেছেন তার আত্মজীবনী সাচ কাহু তো’ এর মধ্যে।

আরও পড়ুন:   অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে 'বিগ সাইজ' নিতম্ব-বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা

প্রকাশের অনুষ্ঠানে এসেই নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী যৌন চাহিদাতেই সঙ্গম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপ বাসা বেঁধে আছে নিনার মধ্যে। ভিভের পর তার জীবনে প্রেম আসেনি এমনটা নয়, তবে একসঙ্গে জীবন কাটানোর কথা আর কোনদিনও ভাবতে পারেনি নিনা। জীবনের কঠিন সময়টা একাই পার করে এসেছেন। পাশে ছিল না স্বামী কিংবা কোন প্রেমিক। একাকীত্বই যেন হয়ে উঠেছিল নিনার জীবনের সঙ্গী। বই প্রকাশের দিন নিজের জীবনের সমস্ত কথায় ভাগ করে নিলেন করিনা কাপুরের সাথে।

আরও পড়ুন:   হোলিতে ব্যবহৃত রঙ চিন থেকে তৈরি হয়ে আসে, হোলি না খেলার পরামর্শ অভিনেত্রীর

বর্তমানে অবশ্য বিবাহিত নিনা।বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখে সংসার করছেন তিনি। তবে কর্মসূত্রে আলাদা থাকতে হয় তাদের। বিবেকের আগে ও বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী তবে শেষ মুহূর্তে ভেঙে দেন সেই বিয়ে। আত্মজীবনীতে সেই ব্যক্তির নাম প্রকাশ না করলেও তার কথা উল্লেখ করে নিজের বেদনার কথা তুলে ধরেছেন নিনা। নিনা করিনাকে বলেন বিয়ে করতে চেয়েছিলাম সে নিজেই বিয়েটা ভেঙে দিয়েছিল তবে কেন সেটা করেছিল তার উত্তর আজও নেই নিনার কাছে।

আরও পড়ুন:   এবার ঋদ্ধির সঙ্গে জুটি বাঁধছেন শুভশ্রী গাঙ্গুলি, প্রকাশ্যে এল ছবি

নিনা বলেন, আমি ওদের বাড়িতেই থাকতাম। দুজনের ইচ্ছাতেই সহবাস করতাম। ওর বাবা-মাকে শ্রদ্ধাও করতাম। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে আর হল না’। নিনা জানান সেই ব্যক্তি এখন বিবাহিত, সন্তানের বাবা। এই বইটা সে ঠিকই পড়বে তবে তাকে বিয়ে করতে পারলে ভালো লাগতো নিনার। নিজের বই প্রকাশের দিন করিনাকে নিজের অসম্পূর্ণ প্রেমের গল্প শোনালেন নিনা।