বিনোদনভাইরাল

স্বামীকে সঙ্গে নিয়ে তুমুল নাচ করলেন নেহা কক্কর, ভিডিও ভাইরাল মুহূর্তে

নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং সোশ্যাল মিডিয়ায় করওয়া চৌথে নতুন ভিডিয়ো শেয়ার করলেন। নেহা কক্করকে ভিডিওটিতে দেখা গেছে লাল রঙের সালওয়ার কামিজে সেজে, হাতে মেহন্দি পরে। সেই ভিডিওতে রোহনপ্রীতকেও দেখা গেছে নেহার পাশে। রোহনপ্রীত সিং শেয়ার করেন নেহার এই ভিডিওটি।

ভিডিওটি শেয়ার করে রোহনপ্রীত সিং উপরে ক্যাপশন দেন, যে তিনি অনেক দিন ধরে এই মুহূর্তের জন্য অপেক্ষা করছিলেন। তিনি বলেন, যে তিনি সোশ্যাল মিডিয়ায় দেখতেন সকল দম্পতিরা তাদের করওয়া চৌথের ভিডিয়ো পোস্ট করতেন। এবার স্ত্রী নেহা কক্করের সঙ্গে তাদের করওয়া চৌথের ভিডিয়ও পোস্ট করে তিনি খুবই খুশি। রোহনপ্রীত সিং মন্তব্য করেন যে তিনি এই মুহূর্তে নিজেকে খুব সৌভাগ্যবান বলেই মনে করছেন।

নেহা কক্কর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অক্টোবর মাসে দিল্লির একটি গুরুদ্বারে। নেহা-রোহনের প্রথম রিসেপশন হয় দিল্লির গুরুদ্বারেই। নেহা ও রোহন তাদের রিসেপশনের পর প্লেনে করে পাঞ্জাবে রওনা দেন। এবং তাদের দ্বিতীয় রিসেপশনটি পাঞ্জাবেই অনুষ্ঠিত হয়। বর্তমানে বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর মুম্বাইতে ফেরেন দিল্লি ও পাঞ্জাবের রিসেপশন শেষ করে। নেহা কক্করকে মুম্বইতে ফিরতে দেখা গেছে রোহনপ্রীত সিংয়ের হাত ধরে।

নেহা কক্করকে জোরদার ট্রোল করা হয়েছে বলিউডের তিন নায়িকার পোশাক নকল করে বিয়ে থেকে রিসেপশন, সব অনুষ্ঠানে পড়ার জন্য। নেহা কক্করকে জোরদার আক্রমণ করার অন্যতম কারণ তিনি অনুষ্কার বিয়ের পোশাক, প্রিয়াঙ্কার বিয়ের দিনের লাল লেহঙ্গা, ও দীপিকার রিসেপশনের পোশাক নকল করে পড়েছেন তাই। এ বিষয়ে পাল্টা মন্তব্য করতে দেখা যায়নি নেহা কক্করকে।

Related Articles

Back to top button