বিনোদন

করোনা আবহের মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নেহা কক্কর, জেনেনিন পাত্রের পরিচয়

বলিউডের একজন খ্যাতনামা শিল্পী হিসেবে পরিচিতি রয়েছে নেহা কক্করের। এই মুহূর্তে বলিউডের জনপ্রিয় গায়িকা দের মধ্যে তিনি হলেন অন্যতম। এই মুহূর্তে বলিপাড়ায় আরেকটি গুঞ্জন শোনা গেল যে খুব তাড়াতাড়ি হতে চলেছে নেহা কক্করের বিয়ে।একের পর এক নতুন গানের ভিডিও অ্যালবাম রিলিজ হতে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন নেহা কক্কর। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। কখনো ফটোশুট কখনো বা গান এই নিয়ে ভিডিও শেয়ার করতে থাকেন তিনি।

গত বছরেই ইন্ডিয়ান আইডল মঞ্চে সঞ্চালক আদিত্য নারায়নের সঙ্গে তার বিয়ের গুঞ্জন চরমে পৌঁছে গিয়েছিল। তখন কান পাতলেই শোনা যাচ্ছিল যে গত বছরের শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নেহা কক্কর এবং আদিত্য।কিন্তু সমস্ত জল্পনা-কল্পনা কে পিছনে ফেলে এখন শোনা যাচ্ছে যে সব কিছু না কি রটানো হয়েছিল শো এর টিআরপি বাড়ানোর জন্য। এখন নেহা কক্কর নিজেই জানিয়েছেন যে আদিত্য তার ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়।

সম্প্রতি রোহন প্রীত সিং এর সঙ্গে নেহা কক্করের বিয়ে নিয়ে জোর গুঞ্জন শোনা যায়। শোনা গিয়েছিল চলতি বছরের অক্টোবর মাসে বিয়ে করতে চলেছেন নেহা কক্কর। পাত্র অবশ্যই রোহন প্রীত। খুব সাদাসিদে ভাবে পরিবারের সকলকে নিয়ে বিয়ে সেরে নেবে নেহা কক্কর। কিন্তু এই বিষয়ে এখনও নেহা কক্কর বাড়িতে তরফ থেকে কোনো কথা শোনা যায়নি। সম্প্রতি নিজের গান ডায়মন্ড কা ছাল্লা গানের প্রমোশন শুরু করেছিলেন নেহা কক্কর এবং রোহন প্রীত। সেই থেকেই শুরু হয়েছিল তাদের বিয়ের গুঞ্জন।তবে আদৌ কি নেহা কক্কর বিয়ের পিঁড়িতে বসবেন তা একমাত্র সময়ই দিতে পারবে।

IMG 20201006 182418

তবে খুব বেশিদিন রোহান প্রীতের সঙ্গে ডেট করেন নেহা। হিমাংশ কোহলি সঙ্গে বিচ্ছেদের পর কার্যত ভেঙে পড়েছিলেন নেহা কক্কর। তারপর তিনি তার জীবনে বন্ধু হিসাবে পান রোহন প্রীত সিং কে। প্রসঙ্গত উল্লেখ্য,ইন্ডিয়ান রাইজিং স্টার এবং মুঝসে শাদি করোগি রিয়্যালিটি শো-এর অংশগ্রহণ নিতে গিয়ে রহনের সঙ্গে সম্পর্কে র সূত্রপাত হয়েছিল নেহা কক্করের।

Related Articles

Back to top button