বিনোদনভাইরাল

টাকার অভাবে ছোটবেলায় ‘ভজন’ গেয়ে দিন কাটতো নেহা কক্করের, ভাইরাল পুরনো দিনের ভিডিও

খ্যাত নামা সঙ্গীতশিল্পী হিসাবে অত্যন্ত পরিচিত তিনি। একের পর এক জনপ্রিয় গান গেয়ে বলিউডকে মাতিয়ে রেখেছেন। বলিউডের সমস্ত জনপ্রিয় গায়িকাদের তালিকায় তিনি এখন অন্যতম একটি মুখ। ইন্ডিয়ান আইডলের বিচারকদের মধ্যমনী এই গায়িকা। হ্যাঁ ঠিকই আন্দাজ করেছেন এখানে “নেহা কক্কর” এর বিষয়েই বলা হচ্ছে।

তবে এই বিখ্যাত সংগীত শিল্পীকে নিয়ে সাম্প্রতিক বলিপাড়ায় কিছু গুঞ্জন সৃষ্টি হয়েছে। আসলে গুঞ্জন সৃষ্টি হওয়ার বিষয়টি হলো নেহা কক্কর এর বিয়ে নিয়ে। জানা গেছে খুব তাড়াতাড়িই নাকি নেহা সাত পাকে বাঁধা পড়তে চলেছে বিশেষ একজনের সাথে। কে হবে নেহার লাইফ পার্টনার, অবশেষে কার সাথে নেহা বাঁধা পড়বে সাতপাকে এ-বিষয়ে অনেকদিনের জল্পনা-কল্পনা ভক্তদের পাশাপাশি বলিউডেও।

তবে এতকিছুর মধ্যে সম্প্রতি নেহা কক্করছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।অন্য সমস্ত ছবির মতো এই ছবিটিও সোশ্যাল মিডিয়াতে খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটি দেখা যাচ্ছে যে, খুব ছোট বয়সেই বিভিন্ন অনুষ্ঠানে ভজন গাইতেন নেহা। প্রসঙ্গত ছোটবেলায় দারিদ্রে দিন কাটতো নেহা কক্করের পরিবারের। সামান্য রোজগারের উপর নির্ভর করে চলত দিন। সেই কারণে ছোট থেকেই ভজন কবে শুরু করেছিলেন নেহা। আজ তিনি বলিউডের অন্যতম বিখ্যাত গায়িকা।

কিন্তু তার এই গান গাওয়া অনেকটাই ছোটবেলা থেকে শুরু। সেই ছোটবেলার ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই গায়িকার গানের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। নেহা কক্করের ফ্যান ক্লাবের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওতে নেহা ছোটবেলা থেকেই কী অসামান্য গায়িকা হতে চলেছেন তার পরিচয় পাওয়া যাচ্ছে। তার বডি ল্যাঙ্গুয়েজ যে কি অসামান্য তা না দেখলে বিশ্বাস হবে না।

Related Articles

Back to top button