বিনোদনঅফবিটভাইরাল

বাংলার মেয়ে চাঁদমনির সঙ্গে জুটি বেঁধে গান গাইলেন নেহা কক্কর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

গলায় তার মা সরস্বতী প্রদত্ত অসাধারণ সুর। কিন্তু সামর্থের অভাবে সে কখনোই গানের শিক্ষা পায়নি। ইতিমধ্যেই তার সুরেলা গলা মন কেড়েছে বলিউড কিংবদন্তিদের। স্থান পেয়েছেন বলিউডে। এই শিল্পী হলেন গ্রাম বাংলার আদিবাসী কিশোরী চাঁদমনি হেমব্রম।

বলিউড গায়িকা সঙ্গীত শিল্পী নেহা কাক্কারের ও হামসাফার গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন চাঁদমনি হেমব্রম। ছোটবেলাতেই চাঁদমণি হারিয়েছিলেন তার বাবাকে। তার মা হলেন একজন দিনমজুর। আর্থিক অনটনের মধ্যে দিয়ে তারা জীবন-যাপন করায় পড়াশোনার দিকে তেমন ভাবে মনোযোগ দিতে না পারলেও এই চাঁদ মনির মধ্যে রয়েছে অসাধারণ শিল্প সত্তা। তারে প্রতিভাকে জনসমক্ষে এনেছেন দুই জন শিক্ষক।

এখন তার জীবনের না দেখা স্বপ্ন পূরণ হয়েছে। বর্তমানে সে বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কাক্কারের সাথে জুটি বেঁধে সোশ্যাল মিডিয়ায় খালি গলায় গান গাইলেন। “মিলে হো তুম হামকো” গানটি এই দুই শিল্পী জোট বেঁধে গাইলেন।

এই গানটিকে ইউটিউব এর একটি চ্যানেলে আপলোড করা হয়েছে। আপলোডেড সাথে সাথেই গানটি ভাইরাল হয়েছে। প্রায় এক কোটিরও বেশি মানুষ এই গানটি দেখেছেন। গত আগস্ট মাসে জুনিয়ার নেহা কাক্কারে একটি বাংলা গান রিলিজ হয়েছে। পরিচালনায় ছিলেন সন্দীপন মুখার্জী। গানটি হল ভালোবেসেছি তাই হেরেছি”।

নেহা এবং চাঁদ মনি জুটি বেঁধে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছে। যদিও দুইজনের মধ্যে কখনোই তুলনা করা উচিত নয় কারণ নেহা চাঁদ মনির থেকে বয়সে অনেক বড় এবং সে একজন প্রতিষ্ঠ শিল্পী। তবে এই গানের মাধ্যমে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে চাঁদমণি।

Related Articles

Back to top button