ভাইরালঅফবিট

অসহায় কুকুর ছানাকে স্তন্যপান করাচ্ছেন তরুনী, ভিডিও ভাইরাল হতেই চোখে জল নেটিজেনদের

একজন মহিলা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করার সাথে সাথেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা গেছে একজন মহিলা একটি কুকুর ছানাকে তার স্তন পান করাচ্ছেন। মাতৃত্বের এই রূপ আদর্শ নিদর্শন এবং মহিলার এইরূপ মাতৃত্ববোধ দেখে নেটিজেনরা ইমোশনাল হয়ে পড়েছে। মমত্ববোধ এ ভরপুর এই ভিডিওটি অসংখ্য মানুষের মন জয় করেছে গভীরভাবে। এর আগেও আমরা বহু ভাইরাল হওয়া ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উপভোগ করেছি।

আসলে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের সাথে এমন ভাবে জড়িয়ে গেছে যে আমরা অনেকেই আমাদের চারিপাশে কি ঘটছে না ঘটছে সেইসব খুব সহজেই রেকর্ড করে সবার সামনে তুলে ধরতে পারি। শুধু ভালো ভিডিও ভাইরাল হয় না অনেক খারাপ ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। কিছু ভিডিওর মধ্যে যেমন দেখা গেছে নিষ্ঠুরতা তেমন কিছু ভিডিওর মধ্যে দেখা গেছে মনুষত্ব। তেমনই মনুষ্যত্বের নিদর্শন দিয়েছেন এই ভিডিওতে ওই মহিলা, যিনি একটি ক্ষুধার্ত বাচ্চা পথ কুকুরকে নিজের মাতৃদুগ্ধ পান করিয়ে ক্ষুধা মেটাচ্ছেন আর ওই বাচ্চা শিশুটি মহানন্দে পান করে চলেছে মাতৃদুগ্ধ।

তবে এই ভিডিওটির অনেকেই বিরোধিতা করেছেন যেমন কিছু দর্শক এই ভিডিওর কমেন্টে লিখেছেন যে মহিলাটি শুধুমাত্র নিজেকে মহান করার জন্য এরকম আচরণ করেছেন, এটি একদমই উচিত হয়নি জনসমক্ষে বাচ্চাটিকে স্তন পান করানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে সমাজ কে দেখানো। আবার অপরদিকে অসংখ্য মানুষ তাকে কুর্নিশ জানিয়েছেন তার এই মহান কাজের জন্য।

কিছু দর্শক মতামত দিয়েছেন যে সব কিছুকে উপেক্ষা করে শুধু মাতৃস্নেহ টা দয়া করে দেখুন কিভাবে একটি ক্ষুধার্ত শিশুকে দেখে থাকতে না পেরে একজন মা তার মাতৃদুগ্ধ সর্বসমক্ষে এই শিশুটিকে পান করিয়ে ক্ষুধা নিবারন করাচ্ছেন। মহিলার এই মাতৃ নিদর্শনে আপ্লুত নেটিজেনরা।

Related Articles

Back to top button