গাঢ় নীল শাড়িতে গ্রাম্য বাড়ির উঠোনে তুমুল নাচ সুন্দরী যুবতীর, দেখুন ভিডিও

36

আমাদের চারপাশে এরকম বহু শিল্পী আছে যাদের শিল্পীসত্তা অনন্য অভূতপূর্ব। বলিউড-টলিউড ডিভাদের পাশাপাশি তারাও যে নাচে কিছু কম যান না তারা প্রতিনিয়ত প্রমান করে চলেছেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই প্রতিষ্ঠিতও হচ্ছেন।

বচ্চন সিনেমার “যতই ঘুড়ি ওড়াও রাতে” গানটি সকলের মনে আছে নিশ্চয়। এই জনপ্রিয় গানের তালে নেচেছিলেন শুভশ্রী। ঝিংকুনাকুর বা এই গানের তালে তালে তার নাচ ছিল তুখোড়। তিনি যেভাবে প্রবল উদ্যমে নাচ করেছিলেন তাতে নিজের এনার্জির মাধ্যমে দর্শকদের বুস্ট আপ করেছিলেন।

আরও পড়ুন:   ‘মাইয়া মাইয়া’ গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

এবার সম্প্রতি এই গানের তালে অসাধারণ পারফর্ম করে দর্শকদের মন জয় করে নিলেন এক যুবতী। না রয়েছে বিশাল আলোকসজ্জা না প্রয়োজনীয় ডান্স কস্টিউম কিন্তু রয়েছে প্রতিভা…আর তাইতো ফাঁকা রাস্তায় বাড়ির সামনে ডান্স পারফর্ম করেই দর্শকদের নজর কাড়তে সক্ষম হলেন।

আরও পড়ুন:   সাতপাক ঘুরে সিঁদুরদান পর্ব সারলেন জনপ্রিয় জুটি নীল-তৃনা, রইলো লাইভ ভিডিও

নীল রঙের শাড়ি পরে নিজস্ব ভঙ্গিমায় নিজের মতো করে ডান্স পারফর্ম করেছেন মেয়েটি। আর তার নৃত্যভঙ্গিমায় মুগ্ধ হয়ে গেছেন দর্শকগণ। এই গানের তালে নেচে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছেন তিনি। হয়তো তার কোনো প্রথাগত তালিম নেই কিন্তু তারপরেও তার নাচের স্টেপ যথেষ্ট প্রশংসনীয়। “এম এস বিডি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে আর সোশ্যাল মিডিয়ায় এটি আসা মাত্রই লাইক কমেন্ট শেয়ার এর বন‍্যা বইয়ে গেছে।