Homeবিনোদননোয়াকে জনপ্রিয় করতে মাম্পিকে খারাপ দেখাচ্ছেন লেখিকা, ধারাবাহিক বয়কটের ডাক নেটিজেনদের

নোয়াকে জনপ্রিয় করতে মাম্পিকে খারাপ দেখাচ্ছেন লেখিকা, ধারাবাহিক বয়কটের ডাক নেটিজেনদের

স্টার জলসার যে কয়েকটি ধারাবাহিক দর্শকের মন জয় করে আসছে তার মধ্যে অন্যতম হলো “দেশের মাটি”। ধারাবাহিকের একজোড়া জুটি দর্শকের খুব প্রিয় তারা হলেন নোয়া – কিয়ান এবং রাজা – মাম্পি। বেশ ভালই চলছিল কিন্তু এমন সময় হটাৎ নোয়ার উপর ক্ষেপে ওঠেন মাম্পি। এমনকি রাজাও বউ এর পক্ষ নিয়ে ছোটো করছে নোয়া কে। যা দেখে বেজায় চটেছেন দর্শক।

স্বরূপনগর গ্রামের প্রেক্ষাপট নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকের কাহিনী। সেখানে গড়ে উঠেছে একটা পরিবার। বিদেশ থেকে আসা কিয়ান ওরফে দিব্যজ্যোতির মনে ধরে গ্রামের মেয়ে নোয়া কে। পরিবারের অনেকের অমতে সে বিয়ে করে তাকে। অন্যদিকে গ্রামের ডাক্তার রাজা ওরফে রাহুল ও বাড়ির মেয়ে মাম্পির ( রুকমা) প্রেম পরিণতি পায়। সব মিলিয়ে বেশ সুখেই দিন কাটছিল এমন সময় খবর আসে নোয়ার চাকরি হারানোর। আর তা থেকেই নোয়ার প্রতি বাড়ির সকলের একটা দূরত্ব তৈরি হয়। চাকরি হারানোয় তাকে গৃহস্থালির কাজ করতে বলা হয়। নোয়ার প্রিয় মাম্পী দি পর্যন্ত পদে পদে অপমান করেন তাকে। এর পিছনে অবশ্য আরও একটা কারণ আছে, মাম্পি কলেজে চাকরি পেয়েছে। তাই স্বাভাবিক ভাবেই বেকার নোয়াকে অনেক লাঞ্ছনা সইতে হচ্ছে। যদিও স্ত্রীর পাশে আছে কিয়ান তাই মাম্পিকে কথা আকারে ইঙ্গিতে কথা শোনাতে ছাড়ছে না সে।

গল্পের কাহিনী নতুন মোড় নেওয়ায় দর্শক ক্ষুব্ধ। তারা গল্পকারের বিরুদ্ধে নানান অভিযোগ করেছেন। অনেকেই বলছেন কাহিনীকার গাঁজাখোর। কেউ বলছেন লীনা গাঙ্গুলি মানেই গল্পের গরু গাছে ওঠে। এছাড়া আরো একাধিক অনুযোগ মাম্পি কে ভিলেন বানিয়ে নোয়া কে নায়িকা বানানোর জন্য।

বাংলা সিরিয়ালের প্রতি মন উঠে যাওয়ার কারণ এই সব আবোলতাবোল কাহিনী মত দর্শকের। তাই তাদের দাবি মত আবার আগের মত নোয়া মাম্পি কে মিলিয়ে দিতেই হবে না হলে সিরিয়াল বয়কট করবেন বলেও হুশিয়ারি দেন তারা।

MOST POPULAR ARTICLES