Homeসর্বশেষ‘কখনও বদলে যেও না’, বনির জন্মদিনে বার্তা দিলেন অভিনেত্রী কৌশানি

‘কখনও বদলে যেও না’, বনির জন্মদিনে বার্তা দিলেন অভিনেত্রী কৌশানি

টলিউডের অন্যতম মিষ্টি জুটি বলতেই প্রথমেই নাম আসবে বনি কৌশানির। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই বিশেষ রাখঢাখ রাখেননি তাঁরা। দীর্ঘদিন ডেট করছেন এই কাপল। ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ সিনেমায় এই জুটির প্রথম কাজ। এই সিনেমাতে অভিনয় করার সূত্রে প্রথম প্রেমের সূত্রপাত। এরপর এই জুটি একের পর এক সিনেমাতে অভিনয় করেছেন। দুজনে নিজেদের সোশ্যাল মিডিয়াতে কাপল গোল দিতেও ভোলেনা।

ইন্ডাস্ট্রিতে বনি-কৌশানির প্রেমের কথা এখন কারোই অজানা নয়। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এই জুটির রসায়ন মুগ্ধ করে অনুরাগীদের। যে কোনও অনুষ্ঠানে একসঙ্গে দেখা পাওয়া যায়। এই মুহূর্তে বিয়ে না করলেও বনি জানিয়েছেন ২০২৩ সালে এই জুটি সাতপাকে বাঁধা পড়বেন। আপাতত দুজনে নিজের কাজেই ফোকাস করতে চাইছেন। কিছুদিন আগে দুজন দুই রাজনৈতিক দলে নাম লেখালেও ভোটের পর দুজন এখন নিজেদের অভিনয়ের কাজে ফোকাস করতে চাইছেন।

১০ই অগস্ট গতকাল ৩০শে পা দিলেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক বনি সেনগুপ্ত। প্রেমিকের জন্মদিনে স্পেশাল কিছু করবেনা কৌশানি তা কি হয়। তাই জন্য সোশ্যাল মিডিয়ায় বনির সঙ্গে কাটানো কিছু ভাললাগার মুহূর্ত শেয়ার করলেন বনির প্রেমিকা তথা অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়। এদিন বনিকে শুধু ভালবাসায় ভরিয়ে দিয়েছেন কৌশানি। ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় এদিন একাধিক পোস্ট করেন কৌশানি।

দুজনের স্মরণীয় টুকরো মিষ্টি মুহূর্তগুলো কোলাজ করে ভিডিয়ো আপলোড করেন কৌশানি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘তোমায় জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তুমি নিজের মত করে অসাধারণ। কখনও বদলে যেও না। সবসময়, সমস্ত মুহূর্তে তুমি আমায় পাশে পাবে। সবসময় সবচেয়ে ভালটা তোমার প্রাপ্য। বনি সেনগুপ্ত। তোমায় এক ট্রাক ভর্তি ভালবাসা ও শুভেচ্ছা’।

এরপরও বনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বেড়াতে যাওয়ার একটি টুকরো ভিডিয়ো শেয়ার করেন তিনি। কৌশানি লেখেন, ‘জন্মদিনে এই বিশেষ পোস্টটা তোমার জন্য, আমার হিরো।’ ভিডিয়োতে এই লাভ বার্ডসকে সমুদ্রের ধারে মনোরম আবহাওয়াকে উপভোগ করতে দেখা যায়। সদ্যই কৌশানিকে নিয়ে গোয়া থেকে ছুটি কাটিয়ে অভিনয়ের কাজে যোগ দিয়েছেন। এর মাঝেই জন্মদিনের সেলিব্রেশনে মত্ত এই জুটি। কৌশানির এই আদুরে পোস্ট দেখে ভালোবাসা জানিয়েছেন অনুগামীরা৷ নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

MOST POPULAR ARTICLES