Twarita Chatterjee: বিয়ের ৬ মাসের মাথাতে সৌরভ-ত্বরিতার ঘরে এলো নতুন সদস্য, শুভেচ্ছাবার্তা অনুরাগীদের

News Desk

July 20, 2021 | 9:38 PM
blog image

ত্বরিতা চট্টোপাধ্যায় ও সৌরভ বন্দ্যোপাধ্যায় টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ। সৌরভ তো উত্তম কুমারের দাদা তরুন বন্দোপাধ্যায় এর নাতি। তবে এ ছাড়াও তিনি একজন দক্ষ অভিনেতা। বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন এবং এখনো করছেন। বর্তমানে গ্রামের রানী বীণাপাণিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সৌরভ। ত্বরিতাও বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন টলিপাড়ায়। তিনিও আগে বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। সম্প্রতি করুণাময়ী রানী রাসমণিতেও সারদামণির মায়ের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এই দুই অভিনেতা ও অভিনেত্রী একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিন বছর আগে। দীর্ঘ তিন বছরের প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১৮ জানুয়ারি দক্ষিণ কলকাতার বাড়িতে সাত পাকে বাঁধা পড়েন তারা দুজনে। তাদের বিয়ের রাজকীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সকলেই। এমনকি নিমন্ত্রিত ছিলেন তাদের বন্ধু-বান্ধবসহ অনেকেই।

এই দুই তারকা দম্পতি খুবই অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। এদেরও সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার প্রচুর। নিজেদের জীবনের আপডেট দিতে থাকেন সেইখানেই। এবার এই বিয়ের ঠিক ৬ মাসের মাথাতেই এক নতুন সদস্য এসেছে তাদের পরিবারে। এই সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার অনুরাগীদেরকে জানিয়েছেন অভিনেত্রী নিজেই। আসলে এই দম্পতি একটি গাড়ি কিনেছেন। সেই গাড়ি নিয়েই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে এই তারকা দম্পতি।

রবিবার দিন এই গাড়ি কিনেছেন তারকা দম্পতি। আর গাড়ি কিনেই সটান বেরিয়ে গেছেন লং ড্রাইভে। সেই লং ড্রাইভের ছবি পোস্ট করেছেন তারা। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী ত্বরিতা পরে রয়েছেন একটি হালকা গোলাপি রঙের কোল্ড সোল্ডার ড্রেস এবং সৌরভ পড়েছেন ডেনিম জিন্স ও কালো শার্ট। এই ছবি পোস্ট হওয়ার পর থেকেই প্রচুর অভিনন্দন পাচ্ছেন তারকা দম্পতি। নতুন গাড়ি কিনার শুভেচ্ছা জানাচ্ছেন সকলেই।

আরও পড়ুন :   মোদীর ব্রিগেডে মহাগুরুর আবির্ভাব! সত্যি কি বাংলার মসনদ দখলে MLA ফাটাকেষ্ট


আরও পড়ুন

দিদা হলেন ‘বাহামণি’ রণিতা দাশ, নায়িকার ‘মেয়ে’ রোজি জন্ম দিল ৫ সন্তানের!

ক্যান্সার জয়ী সোনালির প্রেমে হাবুডুবু খাচ্ছেন বহু অভিনেতা, অনেকেই ভাঙ্গতে চেয়েছিলেন ঘর

বিয়ের পিঁড়িতে জনপ্রিয় জুটি ওম-তোড়া, নিজের বিয়ের সমস্ত ছবি শেয়ার করলেন মধুবনী গোস্বামী

অবশেষে জল্পনার অবসান, বিয়ে নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়

স্বল্প পোশাকে উন্মুক্ত থাই, হট এন্ড বোল্ড লুকে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন মিমি চক্রবর্তী

১২৫ কোটির বিলাসবহুল বাড়ি, আছে ৭ টি দামি গাড়ি, রয়েছে একটি প্রাইভেট প্লেন: দেখুন অক্ষয় কুমারের সম্পত্তির পরিমাণ

জিমের পোশাকে বাড়িতেই ব্যায়াম করছেন ‘নেহা কক্কর’, গায়িকা কে সহযোগিতা করলো কালো রঙের ‘মার্সেডিজ বেঞ্জ’