বিনোদনভাইরাল

পরিবারে আসছে নতুন সদস্য, ফের বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, ভাইরাল ছবি

করোনার জন্য বিশ্বে একেবারে ত্রাহি ত্রাহি রব উঠেছে। এই মারন ভাইরাস কে রোধ করার জন্য বিশ্বের প্রতিটি দেশ লকডাউনের পথে হেঁটেছে। ভারতও তার ব্যতিক্রম নয়। এই লকডাউনের কারণে বাতিল হয়ে গিয়েছে অনেক শুভ অনুষ্ঠান। করোনার জন্যই টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও অভিনেতা কুনাল বর্মা সামাজিক বিবাহ অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়।

বেশ কয়েক দিন আগেই টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি মা হতে চলেছেন। তাদের সামাজিক বন্ধনে আবদ্ধ হওয়ার আগেই এমন সুখবর দিয়েছেন অভিনেত্রী। আগস্ট এ অভিনেতা কুনাল বর্মার সঙ্গে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের এনগেজমেন্ট হয়। ঠিক ছিল তাদের বিবাহ অনুষ্ঠান হবে জাঁকজমক করে। কিন্তু সেই অনুষ্ঠানে বাধ সাধল করোনা। করোনার জন্যই তাদের বিবাহ অনুষ্ঠান আপাতত স্থগিত রাখা হয়েছে।

কয়েকদিন আগেই অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় বেবি সাওয়ার অনুষ্ঠান করলেন। সেখানে নানান রকমের কেক কেটে সবাইকে চমকে দিয়েছে। তাদের বিয়ের অনুষ্ঠান আপাতত স্থগিত থাকলেও খুব শীঘ্রই অভিনেতা-অভিনেত্রীদের চার হাত এক হতে চলেছে।

View this post on Instagram

Same dress THEN & NOW😋😋🤰🤰

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

বাংলা সিনেমার দর্শকদের অনেক ভালো সিনেমা উপহার দিয়েছিলেন অভিনেত্রী পূজা। চ্যালেঞ্জ টু’, ‘লাভেরিয়া’, ‘রকি’, এছাড়াও অনেক ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। এর পরেই তিনি পাড়ি দেন মুম্বাই। দীর্ঘ 9 বছর সম্পর্কে থাকার পর তিনি প্রথম কুণালকে প্রপোজ করেন। এখন তার প্রেমিকের মা হতে চলেছেন পূজা।

Related Articles

Back to top button