Homeবিনোদনশ্রাবন্তীর পরিবারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে এক নতুন অতিথি, জানালেন অভিনেত্রী!

শ্রাবন্তীর পরিবারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে এক নতুন অতিথি, জানালেন অভিনেত্রী!

১৩ ই অগাস্ট জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর জন্মদিন ছিল। আর ঠিক তার পরের দিন ১৪ই অগাস্ট ছিল অভিনেত্রীর একমাত্র পুত্রসন্তান ঝিনুকের জন্মদিন। এইদিন অভিনেত্রীর ছেলে ঝিনুক ১৮ বছরে পা দিলেন। এর সাথে আরো একটি সুখবর এল অভিনেত্রীর বাড়িতে। অভিনেত্রীর দিদি প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন।

অভিনেত্রী জানিয়েছেন তার দিদি স্মিতা ঘোষ মা হওয়ার শেষ লগ্নে দাঁড়িয়ে আছেন। খুব শীঘ্রই প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি। এই সন্তানের জন্ম নিয়ে শ্রাবন্তী এবং তার দিদি দুজনেই খুবই উৎসাহী। মাসি হওয়ার আনন্দে অভিনেত্রী দিদির বিশেষ যত্ন নিচ্ছেন।

অভিনেত্রী দিদি স্মিতা ঘোষ ২০১৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সুজয় ঘোষের সঙ্গে প্রেমের সম্পর্কের পর বিয়ে হয় তাদের। তাদের বিয়ের এত বছর পর তাদের প্রথম সন্তান আসতে চলেছে। যার ফলে প্রথম সন্তান আসার অনুভূতি ভাগ করে নিচ্ছেন বোনের সাথে।

অভিনেত্রী দিদি স্মিতা আগে অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন। “মৌচাক” ধারাবাহিকে অভিনয় করেছিলেন স্মিতা। এছাড়াও “শপথ” নামের একটি সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় শ্রাবন্তীর দিদিকে। তবে বর্তমানে তিনি অভিনয় জগতের থেকে সরে গিয়েছেন। সুখী গৃহিণী হয়ে সংসারে মন দিয়েছেন। তবে বোনের অভিনয় জগৎ থেকে ব্যক্তিগত জীবনে হাজার চড়াই-উৎরাইয়ের পরেও বোনের পাশে থেকেছেন স্মিতা। দুই বোন একে অপরের সব থেকে ভালো বন্ধু হয়ে থেকেছেন। মঙ্গলবার থেকে শ্রাবন্তী নতুন পরিচালক রাহুল মুখোপাধ্যায় পরিচালিত দেব রুক্মিণী অভিনীত কিশমিশ ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। এছাড়া দেবের সাথে ‘খেলাঘর’ ছবির শ্যুটিং খুব তাড়াতাড়ি শুরু করবেন তিনি। ব্যস্ততার পাশাপাশি এই সময়ে দিদির যত্ন নিচ্ছেন।

MOST POPULAR ARTICLES