বিয়ের পর আরও কাছাকাছি যশ-মধুমিতা! অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

26

আবার ভক্তদের ভালোবাসার টানে কাছাকাছি এসেছে যশ এবং মধুমিতা। ভক্তরা সিনেমার পর্দায় যশমিতাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। গত মাসে অরণ্য পাখির কামব্যাক এর খবর জনসমক্ষে এসেছিল। গত সোমবারই নিজেদের আসন্ন প্রজেক্ট ও মন রে-এর শুটিং করেছেন যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার। গত রবিবার প্রকাশিত হয়েছে এই মিউজিক ভিডিওর ফাস্ট লুকের পোস্টার।

বাংলা মেগা সিরিয়াল থেকে ফিল্মের হিট জুটি হল যশ এবং মধুমিতা জুটি। বিগত পাঁচ বছর এই দুই জুটি কে একসাথে টেলিপর্দায় দেখা যায়নি। তাদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন যে কবে তাদের প্রিয় জুটিকে আবার দেখা যাবে। বাংলাদেশের সেন্সেশনাল মিউজিক তারকা তানভীর ইভানের মিউজিক ভিডিয়োতে আবার দেখা যাবে যশমিতাকে। ‘ও মন রে’র মোশনের পোস্টার সামনে সামনে এসেছে কয়েকদিন আগে। যশ-মধুমিতার গাঢ় রসায়ন প্রেম কাহিনী মন ছুঁয়ে গেল অনুরাগীদের। যশের উপর উপুর হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা, যশের হাতে ধরা পড়েছে ভালোবাসার বই। সেই বইয়ের পাতাতেই নজর দিয়েছেন দুইজনে।

এই পোস্টটিকে শেয়ার করেন মধুমিতা। শেয়ার করে ক্যাপশনে অনুরাগীদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘আমরা ফিরছি আবার একসাথে শুধু আপনাদের জন্য’, অন্যদিকে যশ লেখেন- ‘ভালোবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার’।

২০১৩-র এসভিএফ-এর প্রযোজনাতেই তৈরি হয়েছিল ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে। সেখানেই প্রথম যশ-মধুমিতাকে জুটি হিসাবে পেয়েছিল দর্শকরা। এসভিএফ-এর প্রযোজনাতেই তৈরি হয়েছে ও মন রে র ভিডিওটি। এই মিউজিকের ব্যানার তৈরি, এই গানের ভিডিয়ো পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকছেন বাবা যাদব।

আরও পড়ুন:   ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে অতিথি হয়ে এলো ‘বাচপান কা পেয়ার..’ গেয়ে ভাইরাল সহদেব