Homeবিনোদনবিয়ের পর ফুল রোম্যান্টিক মুডে রাজা! ভালোবেসে মাম্পিকে দিলেন নতুন নাম, দেখুন...

বিয়ের পর ফুল রোম্যান্টিক মুডে রাজা! ভালোবেসে মাম্পিকে দিলেন নতুন নাম, দেখুন ভিডিও

বাংলা ধারাবাহিকে রাজা-মাম্পির কেমিস্ট্রি সুপারহিট। সদ্য বিবাহিত এই জুটিকে নিয়ে দর্শকদের উন্মাদনা একেবারে তুঙ্গে। এখন মাম্পি তার স্বামী অর্থাৎ রাজাকে আপন করে নিয়েছে। সব ভুল বোঝাবোঝি মিটে গেছে এখন। তবে একদিকে যেমন রয়েছে প্রেমের পূর্ণতার আনন্দ, তেমনই চিরতরে মনের মানুষকে হারিয়ে ফেলে চোখের জল ফেলছে নীল পাখি।

আর এবার মুখোপাধ্যায় বাড়িতে ঘরের বউ হয়ে এসেছে বাড়ির মেয়ে। কালরাত্রির দিন বালিশ মাঝখানে রেখে উলটো দিকে বসে মনের কথা মন খুলে বলল রাজা। সে বহুদিন আগে থেকেই মাম্পির জন্য একটা নাম রেখেছিল। আর এই খুশির দিনে সকলের সামনে গান গেয়ে সেই নাম প্রকাশ করল রাজা। নচিকেতার সেই বিখ্যাত গান, ‘সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা’। আর মাম্পিই যে রাজার নীলাঞ্জনা একথা শুনে ডোডো তো বলেই ফেলল- ‘এতদিনে বুঝলাম তুই এই গান এত ভালো কেন গেয়ে থাকিস, আর বারে বারে গেয়ে থাকিস’।

যদিও এত মজা-আনন্দের মুহূর্তের মধ্যেও নীল পাখির আচরণ নিয়ে সকলের মনে সন্দেহ জাগে। সে জানিয়েছে, ‘প্রথমে ভেবেছিলাম এখানেই থাকব। কিন্তু এখন মনে হচ্ছে সিদ্ধান্তটা পালটাতে হবে… ব্যাঙ্গালোরেই ফিরে যেতে হবে’। আর এই কথাটা যে মাম্পির দিকে উদ্দেশ্য করেই সে বলেছে তা অবশ্য মাম্পি নিজেই আঁচ করে নেয়।

এরপর অবশ্য সত্যি কি নীল পাখি স্বরূপনগর ছেড়ে চলে যাবে? আর রাজা কি কোনওদিন নীল পাখির এই ভালোবাসার কথা জানতে পারবে? নাকি রাজা-মাম্পির সুখের সংসারে তৃতীয় ব্যক্তি হিসাবে হাজির হবে নীল পাখি? অবশ্য সেইসব কিছুই সময় বলবে। আর সেই সব টুইস্ট জানা যাবে আগামী এপিসোডগুলিতে।

MOST POPULAR ARTICLES