Homeবিনোদন‘বাচ্চা কবে হবে’? গুনগুনের কথা শুনে চক্ষু ছানাবড়া সৌজন্যের, দেখুন ভিডিও

‘বাচ্চা কবে হবে’? গুনগুনের কথা শুনে চক্ষু ছানাবড়া সৌজন্যের, দেখুন ভিডিও

টিআরপি লিস্টে ওঠানামা নিয়ে আপাতত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো (Khorkuto)। গত সপ্তাহে টিআরপিতে লিস্টে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিকটি। তবে তার আগের সপ্তাহে দেখা গিয়েছিল এক লাফে পঞ্চম স্থানে নেমে গিয়েছিল ধারাবাহিকের রেটিং। তবে প্রথম থেকে শুরুর কদিন এই ধারাবাহিক একদম টপ করছিল। যদিও এখন বেঙ্গল টপার হলো মিঠাই। বেশ কিছুদিন ধরেই সৌজন্য এবং গুনগুনের মধ্যে ঝামেলার জন্য দর্শকেরা মুখ ঘুরিয়ে নিয়েছিল। তবে আবার সৌজন্য এবং গুনগুনের দ্বিতীয় বিয়ে কিছুটা দর্শক টানতে সক্ষম হয়েছে। টেলিভিশনে সন্ধ্যা ৭:৩০ বাজলেই বাঙালি টিভির সামনে বসে পড়ে খড়কুটো দেখতে।

এবারে নতুন প্রোমো সামনে আসায় দেখা যাচ্ছে মিষ্টির স্বাধে ব্যস্ত সেখানে গুনগুনের কিছু অতিথি মিষ্টিকে আশীর্বাদ করার জন্য ওদের বাড়িতে আসে। কিছু তৃতীয় লিঙ্গের মানুষ আছে যারা দুহাত ভরে মিষ্টিকে আশীর্বাদ করে। তবে হঠাৎই সেই মানুষগুলো গুনগুনের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে বসে, “এই যে তোমার কবে হবে মা!” তার প্রত্যুত্তরে গুনগুন আঙ্গুল দিয়ে বাবিনকে দেখায় , দেখিয়ে বলে “ওইযে ও জানে।” এই দেখে পরিবারের সবাই হেসে লুটোপুটি খায়।

এরকম সাদাসিধে বেলাগাম মন্তব্যের কারণে সবার প্রিয় গুনগুন। প্রথম থেকেই বাচ্চা-বাচ্চা অভিনয়ের জন্যে তার পরিবারের কাছে নয়নের মনি। তবে বাবিন এক সময়ে গুনগুনের এই রকম পাগলামি সহ্য করতে পারত না। তবে এখনো সে গুনগুন অন্তপ্রাণ।

তবে এই রকম অভিনয় দেখে নেটিজেন বেজায় চটেছেন। তৃনা সাহার (Trina Saha) এইরকম অভিনয়কে অনেকেই ন্যাকা ন্যাকা বলে সমালোচনা করেছেন। এছাড়া অভিনেত্রীকে শুনতে হয়েছে, ‘এত বড় একটা মেয়ে বাচ্চা কিভাবে হয় জানিনা!’,’এরকম কখনও হয় নাকি!’,’কারা লেখে এসব ডায়লগ!’ ইত্যাদি।

MOST POPULAR ARTICLES