Homeবিনোদন‘বেশ ডাগর হয়েছ দেখছি’, সারদামণির রুপ দেখে হতবাক শ্রীরামকৃষ্ণ

‘বেশ ডাগর হয়েছ দেখছি’, সারদামণির রুপ দেখে হতবাক শ্রীরামকৃষ্ণ

অবশেষে হল বহু প্রতীক্ষিত মিলন। গদাধর ও সারদা মনির চার চোখ এক হলো। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণীমার জীবনাবসান হয়েছে বেশ কিছুদিন হল। কালের নিয়মে সকলকে ছেড়ে চলে গেছেন রানী মা। তবে ধারাবাহিকের নতুন মোড় ঘোরাতে নতুন প্রোমো দেখা গিয়েছিল অভিনেত্রী সন্দীপ্তা সেন পরিণত সারদামণির চরিত্রে অভিনয় করতে চলেছেন। তবে প্রমতে সন্দীপ্তা সেন কে দেখা গেলেও ধারাবাহিকে পাকাপাকি ভাবে দেখা যাচ্ছিল না সন্দীপ্তা সেন কে।

তবে এবারে অবসান হয়েছে সেই প্রতীক্ষার। ধারাবাহিকে দেখা যাচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেন কে। রানী রাসমনির উত্তর পর্বে দেখানো হচ্ছে দক্ষিণেশ্বরের বাকি ইতিহাস, দেখানো হচ্ছে কিভাবে গদাধর রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠলেন তার কাহিনী। তবে বহুদিন পর সারদামণির সাথে তার দেখা, গদাধর কি চিনতে পারবে তাকে?

হঠাৎই সারদামণি পড়ে যায় মাটিতে, তিনি চোখ তুলে দেখেনি তার মুখের সামনে দাঁড়িয়ে রয়েছেন তার পতি পরমেশ্বর। তাকে প্রথমে দেখেই প্রশ্ন করেন,”বেশ ডাগর হয়েছ তো! এত বড় কবে হলে গা!” এর প্রত্যুত্তরে মা সারদা বলেন,”তা আপনিও তো একটু বুড়োটে হয়েছেন। এমন বুড়ো কবে হলেন?”

রাণীমার জীবন অবসানের পর টিআরপির লিস্টে জায়গা ধরে রাখতে পরিচালক একের পর এক চমক এর ব্যবস্থা করেছেন। অভিনেত্রী সন্দীপ্তা সেন কে নিয়ে আসা হয়েছে যাতে টিআরপি রেটিং ঠিক থাকে। এছাড়াও এসেছেন যোগেশ্বরী ভৈরবী। তার সাথে রয়েছে একের পর এক টুইস্ট। এছাড়াও জি বাংলার পক্ষ থেকে মুক্তি পেয়েছে আরও নতুন একটি প্রমো। যেখানে যোগেশ্বরী ভৈরবী বলছেন সারদা গদাধরের সহধর্মিনী হওয়ার যোগ্য নয়। সারদার উপস্থিতি ভঙ্গ করতে পারে গদাধরের ব্রহ্মচর্য। এর প্রত্যুত্তরে গদাধর জানিয়েছেন,”দেখো চেষ্টা করে আমাদের আলাদা করতে পারো কিনা!”

MOST POPULAR ARTICLES