উচ্ছে বাবুকে ধুতি পড়িয়ে দিল মিঠাই, এই দৃশ্য দেখে চোখ চড়কগাছ গোটা মোদক পরিবারের

9

শেষ হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। তবে ধারাবাহিকগুলিতে এখনো পর্যন্ত পুজোর পর্বগুলি শেষ হয়নি। সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে মূল চরিত্রে দেখা যায় সিদ্ধার্থ এবং মিঠাইকে। সম্প্রতি ধারাবাহিকে আসতে চলেছে নতুন চমক। কারণ, সিদ্ধার্থকে ধুতি-পাঞ্জাবিতে সাজিয়ে তুলেছে মিঠাই। আর তা দেখে চমকে গিয়েছেন মোদক পরিবারের সদস্যরা।

আসলে চ্যানেলের তরফ থেকে সম্প্রতি একটি প্রোমো ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থকে খুঁজতে ব্যস্ত হয়ে পড়েছেন বাড়ির সকলে। এমন সময় মুখে একটি চোং নিয়ে সেখানে হাজির হয় মিঠাই। এরপর বলতে থাকে, ‘শোনো শোনো আজকের বিশেষ আকর্ষণ হলো আমাদের কার্তিক ঠাকুর অর্থাৎ আমার স্বামী সিদ্ধার্থ’।

এরপরে পেছন থেকে ঢুকতে দেখা যায় সিদ্ধার্থকে। আর তার সাজ দেখে রীতিমতো চমকে যান সকলে। কারণ, সিদ্ধার্থকে এই প্রথমবার ধুতি-পাঞ্জাবি পরে দেখা গেলো। এরপর অন্যান্য সদস্যদের মতোন মিঠাইও স্বামীর দিকে একদৃষ্টিতে তাকিয়ে ছিল। প্রোমো ভিডিওটি পোস্ট হতেই সেটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এটি দেখে খুব খুশি হয়েছেন দর্শকেরা।

কারণ, সকলেই চাইছিলেন সিদ্ধার্থকে এই সাজে দেখার জন্য। উল্লেখযোগ্য, এই ধারাবাহিকের মূল কাহিনী হিসেবে দেখানো হয় একপ্রকার জোর করে বিয়ে দেওয়া হয় মিঠাই এবং সিদ্ধার্থের। তবে ধীরে ধীরে তাদের মধ্যে শুরু হয় প্রেমের সম্পর্ক। মাঝেমধ্যেই বিভিন্ন রোমান্সের দৃশ্য ধরা পড়ে পর্দায়। তবে এরপর এই ধারাবাহিকে কী ঘটতে চলেছে তা জানতে অবশ্যই চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

আরও পড়ুন:   গৃহবধূ থেকে সোজা ব্রাহ্মণী! নতুন অবতারে চমক দিলেন মিঠাই, প্রশংসায় পঞ্চমুখ অনুগামীরা