সুশান্ত মামলায় নয়া মোড়, মাদক চক্রে এবার ফেঁসে গেলো রিয়া চক্রবর্তীর মা

নিজের ফোন নয়, একেবারে মায়ের ফোন থেকেই মাদক পাচারকারীদের সঙ্গে যোগাযোগ করতেন রিয়া চক্রবর্তী। সূত্রের খবর অনুযায়ী, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় রিয়া তাঁর নিজের একটি মোবাইল তদন্তকারীদের হাতে তুলে দিলেও, দ্বিতীয়টি জমা দেননি। ওই দ্বিতীয় ফোনটি উদ্ধার কড়া হয় পরে। সৌভিক কে গ্রেফতারের দিন রিয়া চক্রবর্তীর বাড়িতে আচমকা রেড করে এনসিবি ও সিবিআই, বাজেয়াপ্ত করেন সমস্ত ইলেক্ট্রনিক্স ডিভাইস। তার মধ্যেই ছিল রিয়া চক্রবর্তীর দ্বিতীয় মোবাইল।

মোবাইলটি রেজিস্টার ছিল রিয়ার মা সন্ধ্যা চক্রবর্তীর নামে। অর্থাৎ সাপও মরল লাঠিও ভাঙ্গল না। ঠিক এইভাবেই দিনের পর দিন রিয়া চক্রবর্তী তাঁর মায়ের সিম ও ফোন ব্যবহার করে মাদক পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রেখে চলতেন। এমনকি ওই ফোন থেকেই বিভিন্ন মাদক পাচারকারীদের মেসেজ ও কল লিস্ট হাতে পায় এনসিবি।

এখনও পর্যন্ত রিয়া ২৫ জন বলিউড সেলিব্রিটির নাম এনসিবি-কে দিয়েছেন। যাদের মধ্যে ৫ জনের নামের তালিকা প্রকাশ পেয়েছে। এঁদের মধ্যে অন্যতম পরিচিত মুখ হলেন নবাব তনয়া সারা আলি খান। এখন সারার ফোনের তালিকায় কোন কোন মাদক কারবারী এবং পাচারকারী রয়েছেন, সে বিষয়ে তল্লাসি শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।