নিউজবিনোদন

মাদক মামলায় নয়া মোড়! দীপিকা, সারা, শ্রদ্ধাদের ফোন ফরেনসিক তদন্তে পাঠাল NCB

প্রায় পাঁচ মাস হতে চলল সকলকে কাঁদিয়ে চলে গেছে সুশান্ত সিং রাজপুত। এখনো পর্যন্ত সঠিক ভাবে তার খুনের কিনারা করা সম্ভব হয়নি। কিন্তু ইতিমধ্যেই অনেক জটিলতার সমাধান করা সম্ভব হয়েছে। সুশান্তের খুনের তদন্ত ভার নিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তার সঙ্গে রয়েছেন ইডি এবং এনসিবি।সুশান্তের মৃত্যুর পাশাপাশি মাদক চক্র জড়িত থাকার কারণে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তী কে। রিয়া চক্রবর্তীর ফোন থেকে জানা যায় আরো অনেক অভিনেতা অভিনেত্রীদের নাম। তার জেরেই ইতিমধ্যেই নারকটিকস কন্ট্রোল বিউরো ডেকে পাঠিয়েছেন, সারা আলি খান, দীপিকা পাডুকন, শ্রদ্ধা কাপুর কে।

ইতিমধ্যেই সূত্রের খবর অনুযায়ী,প্রায় ১৫ টি স্মার্টফোন ফরেনসিক তদন্তের জন্য ল্যাবে পাঠানো হয়েছে। গুজরাটে দিরেক্টর অফ ফরেন্সিক সাইন্স পাঠানো হয়েছে এই ফোন গুলি। যে ফোনগুলি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে, তাদের মধ্যে রয়েছে দীপিকা পাডুকন, সারা আলি খান দের ফোন। এই ফোন গুলির মাধ্যমে তারা তাদের সাথে যোগাযোগ করতেন, কি কি মেসেজ আদান-প্রদান করা হতো, সেই সমস্ত তথ্য জানা যাবে।

এই মোবাইল ফোনগুলোর সমস্ত তথ্য হাতে চলে এলে, মাদক চক্র জড়িত থাকার অপরাধে আরো হয়তো অনেক অভিনেতা অভিনেত্রীদের নাম সর্বাগ্রে উঠে আসতে পারে।তার পাশাপাশি মাদক মামলায় মূল অভিযুক্ত এর সন্ধান পাওয়া যেতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

প্রসঙ্গত উল্লেখ্য,এক লক্ষ টাকা জামিনে রিয়া চক্রবর্তী ছাড়া পেয়ে গেলেও এখনও জেলে রয়েছেন তার ভাই সৌভিক চক্রবর্তী।

Related Articles

Back to top button