Homeবিনোদনমোদক পরিবারে বিয়ের আসর, মিঠাই রানীকে মালা পরাবেন উচ্ছেবাবু!

মোদক পরিবারে বিয়ের আসর, মিঠাই রানীকে মালা পরাবেন উচ্ছেবাবু!

‘মনোহরা’ বাড়িতে আবার ধুমধাম করে বিয়ের জোগাড় শুরু হয়ে গেছে। দাদুর নাতি উচ্ছে বাবু শেষ পর্যন্ত গোপালের কৃপায় আবারও মিঠাইয়ের গলায় মালা পরাতে চলেছে। গোপালকে সত্যিসত্যি মিঠাই কে হেলেপ করলো তবে? এ প্রশ্নের উত্তর দিতে অবশ্যই আপনাকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায় ১৩ থেকে ১৫ সেপ্টেম্বর রাত আটটায়।

বেশ কয়েকদিন আগেই মিষ্টির কারখানা পুড়িয়ে দেওয়ার কারণে মিঠাইকে ষড়যন্ত্র করে জেলে ঢুকিয়ে দিয়েছিল মিঠাই এর ভিলেন চরিত্র তোর্সা। শেষরক্ষা হয়নি, ভালোবাসার টানে হোক কিংবা গোপাল হেলেপ করার জন্যই হোক উচ্ছে বাবু কিন্তু সুদূর সিঙ্গাপুর থেকে মিঠাইয়ের টানে মনোহরায় এসে উপস্থিত হয়ে মিঠাই এর পাশে দাঁড়িয়েছে।

আপাতত দুজনের প্রেমের সম্পর্ককে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন আমজনতা। হ্যান্ডসাম সিড আর গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই এর রোমান্স এবারে বোধহয় একটা পরিণতি পেতে চলেছে। বিয়েতে বিশ্বাস না করা উচ্ছে বাবু অবশেষে মালা পরাতে চলেছে মিঠাই এর গলায়। উচ্ছে বাবুর মনের ভেতরটা যে বড্ড নরম তা ধরে ফেলেছে মিঠাই রানী। মিঠাই বারবার বিপদে যখন পড়ে তখন একমাত্র উচ্ছে বাবুই তাকে সাহায্য করতে ছুটে আসে।

বাংলা সিরিয়ালের মধ্যে এখনো টিআরপি তালিকায় প্রথমেই রয়েছে মিঠাই। মিষ্টি মিঠাইয়ের আচরণ, অমন কঠিন স্বামী মানুষটিকে বশে আনার আদব-কায়দা সাধারণ মানুষকে বেশ ভালো লাগাতে পেরেছে। তবে আর কি এই তিনদিন একেবারে দেখতে মিস করবেন না। দেখবেন মিঠাইয়ের প্রজাপতয়ে নমঃ এপিসোড। তোর্সা যতই চেষ্টা করুক না কেন উচ্ছে বাবু আর মিঠাই রানীর জীবনে তার যে কোনো প্রবেশ নেই তা বোঝাই যাচ্ছে।

MOST POPULAR ARTICLES