Homeবিনোদনব্যক্তিগত জীবনে প্রত্যুষার উপস্থিতি মানতে নারাজ ফারহান, সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা

ব্যক্তিগত জীবনে প্রত্যুষার উপস্থিতি মানতে নারাজ ফারহান, সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা

চলতি বছরের চলতি মাসে ধরা পড়ে এমন এক ব্যাক্তি যিনি অভিনেত্রী প্রত্যুষা পালকে সারা বছর ধরে অশ্লীল মেসেজ এবং ধর্ষনের হুমকি দিয়েছে গেছেন। ‘তবু মনে রেখো’ খ্যাত নায়িকা প্রত্যুষা পাল গত বছরেই লালবাজার থানায় যান এবং অভিযোগ দ্বায়ের করেন। যদিও কোনো ফলাফল পাননি। সম্প্রতি সংবাদমাধ্যমের সাহায্য নেন। লালবাজার পুলিশ কেস নেয় এবং যিনি জঘন্য মেসেজ করছিলেন তাকে গ্রেফতার করে।

এদিকে অভিনেত্রী প্রত্যুষা পাল তার বয় ফ্রেন্ড ফারহান ইমরোজের নাম বহুবার নিয়েছেন এবং তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেছেন। কিন্তু, কোনো উত্তর পাননি তিনি। কি রয়েছে ফারহান ও প্রত্যুষা মধ্যে রসায়ন? সম্প্রতি ফারহান একটি সংবাদমাধ্যমে প্রত্যুষাকে নিয়ে মুখ খোলেন এবং প্রত্যুষা নিজেও একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় নিজের ব্যাক্তিগত কিছু দিক সকলের সামনে তুলে ধরেন। চলুন দেখি দুজনের মতামত।

প্রত্যুষা জানান, ২০১৭ সালে ‘তবু মনে রেখো’ ধারাবাহিকে কাজ করার সময়ে ফারহানের সঙ্গে তার আলাপ। তখন থেকেই পরেই প্রেম, সম্পর্ক। একসঙ্গে থাকা শুরু করেন দক্ষিণ কলকাতায়। ভাড়া নেন দু’জনে মিলে। এরপর হঠাৎ একদিন ফারহান প্রত্যুষাকে বলেন, ‘‘আমি বাড়ি যাচ্ছি, কাল দেখা করব।’’ তার পর, ফারহান আর ফেরেনি। ফোন ধরেনি। দেখাও করেনি। এরপরেও একা ছয় মাস ওই ভাড়া বাড়িতে একা থেকেছেন প্রত্যুষা। এখনও তার বুকে ফারহানের নাম লেখা ট্যাটু রয়েছে। ‘তবু মনে রেখো’ ছাড়াও প্রত্যুষাকে দেখা গিয়েছে ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ও ‘ঠাকুমার ঝুলি’-তে ছোট ছোট গল্পগুলোতে। অভিমানী প্রত্যুষা এও জানান যে কাজের ক্ষেত্রেও অনেকবার প্রত্যাখ্যান পেয়েছেন তিনি, যার কারণ তিনি নিজেও জানেন না।

এবার আসি ফারহানের বক্তব্যে। এক সংবাদমাধ্যমে প্রত্যুষা পাল সম্পর্কে একদম কড়া প্রতিক্রিয়ায় ফারহান জানান, “ তিন–সাড়ে তিন বছর হয়ে গিয়েছে। একটা সময় এই মানুষটির সঙ্গে কাজ করেছিলাম। আমার সাড়ে তিন বছর ধরে ওঁর সঙ্গে কোনওরকম কোনও যোগাযোগ নেই। ওঁর কথার কোনও ভিত্তিই নেই। যদি তদন্ত করা হয় তাহলে দেখা যাবে এই কয়েক বছরে কোনও কথাই হয়নি। ওঁর কোনও ব্যাপারে আমি থাকতে চাই না। আমি প্রত্যুষা সম্পর্কে কিছু জানতে ইচ্ছুকও নই।”

MOST POPULAR ARTICLES