Mithai: নয়া ট্যুইস্ট ‘মিঠাই’ ধারাবাহিকে, রাতের অন্ধকারে তুফানমেলকে নিয়ে পালানোর চেষ্টা উচ্ছেবাবুর

47

জন্মাষ্টমীর আগেই মোদক বিজনেসের বেস কিচেনে আগুন লাগিয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছিল মিঠাই (Mithai)। তোর্সা এবং সোমদা রীতিমতো পরিকল্পনা করে মিঠাইকে ফাঁসিয়ে। বিনা দোষে জেল খাটতে হয়েছে শুনে রীতিমতো আপসেট হয়ে পড়েছেন মিঠাইয়ের মা। ঠিক এই কারণেই মিঠাইকে মনোহরা থেকে নিয়ে চলে এসেছেন জনাইতে। মিঠাই এর মা যখন মিঠাই এবং সিদ্ধার্থের হ্যাট্রিক বিয়ের দিন পৌঁছায় সে দিনই তিনি জানতে পারেন সিড সই করে দিয়েছেন ডিভোর্স পেপারে এমনকি এতদিন তিনি যাকে জামাই হিসেবে মেনে এসেছেন তিনি কোনোভাবেই বিয়েটাকে মানতে পারেননি এখনও পর্যন্ত। সব কথা শুনে আর এক মুহূর্তও মিঠাইকে সেই বাড়িতে থাকতে দিতে রাজি হননি মিঠাইয়ের মা।

আরও পড়ুন:   বর ফেলুরাম, সুবানের সাথে বিয়ে করে ফেঁসে গেছেন কৃষ্ণকলির ‘শ্যামা', ভিডিওতে বললেন সেকথা

নিজের সঙ্গে নিজের মেয়েকে জনাইতে নিয়ে ফিরে এসেছেন। মিঠাই বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য সকলেরই মন খারাপ। মিঠাই এরকম চলে যাওয়া কেউই মন থেকে মেনে নিতে পারেনি, বিশেষত দাদু একেবারেই ভেঙে পড়েছেন। মিঠাই চলে যাওয়ার দুঃখে সংসার ত্যাগ করার মত সিদ্ধান্ত নিয়ে বসেছেন দাদু। ওদিকে সিদ্ধার্থ মিঠাইকে (Mithai) আনতে যাওয়ার জন্য জনাইয়ে গেলে তিনি বুঝতে পারেন মিঠাইয়ের মা বেশ রেগে রয়েছেন। তিনি তাঁর মেয়েকে কিছুতেই আর ওই পরিবারের ফিরতে দিতে রাজি নন। আর ঠিক এই কারণেই পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে মিঠাই! নিজেই নিজের উচ্ছেবাবুকে ঘুম থেকে হঠাৎ ডেকে বলেন, ‘চলো পালাই’।

আরও পড়ুন:   হুবহু বাবার মত দেখতে, প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ যেন আগামীর হিরো, ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট অভিনেতার

প্রথম থেকে মিঠাই এর ব্যবহারে বেশ বিরক্ত হত উচ্ছে বাবু। কিন্তু এখন তুফানমেল অন্ত প্রাণ হয়েছে তার। কিন্তু বিয়েতে অবিশ্বাসী সিদ্ধার্থ এখনো অবধি মিঠাইকে নিজের স্ত্রী হিসেবে যোগ্য সন্মান দিতে পারেননি। তৃতীয়বার গাঁটছড়া বাঁধার আগেই মিঠাইকে ডিভোর্স দিয়ে সিঙ্গাপুরে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলে ছিল সিদ্ধার্থ। তার পরেই ঘটে গেল এত কাণ্ড!

আরও পড়ুন:   রানীমার পোশাক ছেড়ে মর্ডান লুকে নেটিজেনদের কাছে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া

তবে এবার কি হবে? মিঠাই পালিয়ে আশায় সবার মুখে কি হাসি ফুটবে? দাদু কি নিজের নাতবৌ ফেরার আনন্দে আশ্রম থেকে বাড়ি ফিরে আসবেন? সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জীবন থেকে সরে যাবে ঝড়? তা জানতে হলে অপেক্ষা করা ছাড়া আপাতত কোনো উপায়ই নেই।